বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন




হঠাত্ শাকিবের বাসায় অপু

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : সোমবার, ৩ অক্টোবর, ২০২২ ১২:২৬ pm
Apu Biswas film actress model নায়িকা অপু বিশ্বাস
file pic

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের জন্মদিন ছিলো গতকাল। বিশেষ এ দিনে জয়কে শুভেচ্ছা জানিয়ে আবেগঘন একটি পোস্ট দিয়েছেন বাবা শাকিব খান। ছেলেকে নিয়ে ফেসবুক ও ইনস্টাগ্রামে দেওয়া শাকিবের আবেগঘন বার্তা নেটিজনদেরও মুগ্ধ করে।

রাতে অপু শাকিব খানের বাসায় জয়ের কেক কাটার আনন্দঘন মুহূর্তের বেশ কিছু ছবি শেয়ার করেন নিজের ফেসবুক পেজে। ছবির ক্যাপশনে অপু বিশ্বাস লেখেন, সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন। শাকিবের বাসাতেই ঘরোয়া আয়োজন করে সন্তানের জন্মদিন পালন করেছেন তারা। ছবিতে জয়ের সঙ্গে শাকিব-অপু ছাড়াও শাকিবের মা-বাবা এবং বোনকেও দেখা গেছে।

এদিকে দীর্ঘদিন ধরে শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জনের পর তার সন্তানের মা হওয়ার গুঞ্জনের পালেও দিনটিতে নতুন করে হাওয়া দিলেন চিত্রনায়িকা শবনম বুবলী। বেবি বাম্প স্পষ্ট ছবি পোস্ট করে তিনি লিখলেন, আমি আমার জীবনের সঙ্গে। ফিরে দেখা আমেরিকা।

যা দ্রুত সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। শুরু হয় আলোচনার ঝড়। প্রশ্ন উঠেছে বুবলীর সন্তানের বাবা কে? ছড়িয়ে পড়া বেবি বাম্পের ছবি নিয়ে নীরবতা ভেঙে শবনম বুবলী জানালেন, কিছু ব্যাপার তো আছেই। আমি একজন মুসলিম, তো এটুকুই বলব, আমাদের যা হয়েছে খুব সুন্দর ও শালীনভাবে হয়েছে। কয়েকদিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD