সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন




আর্জেন্টিনার বিশ্বকাপদল ঘোষণা, শঙ্কা উড়িয়ে আছেন দিবালা-ডি মারিয়া

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ১২ নভেম্বর, ২০২২ ৫:০০ am
Argentina national football team Fifa World Cup আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল লিওনেল মেসি Lionel Messi পতাকা
file pic

ফুটবল বিশ্বকাপ মহারণ শুরুর আর এক সপ্তাহ বাকি। চিরপ্রতিদ্বন্দ্বি ব্রাজিলসহ অংশগ্রহণকারী দলগুলো একে একে নিজেদের দল ঘোষণা করলেও লিওনেল মেসির আর্জেন্টিনা এতদিন দল ঘোষণা করেনি। তবে ভক্তদের আর অপেক্ষায় না রেখে শুক্রবার ২৬ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা করেছে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন দলটি।

চোটের কারণে দল থেকে ছিটকে যাওয়ার সম্ভাবনা ছিল পাওলো দিবালা ও ডি মারিয়ার। কিন্তু শেষমেষ তাদের নিয়েই বিশ্বকাপ দলে অন্তর্ভূক্ত করেছেন আর্জেন্টাইন কোচ স্কালোনি।আগামী ২২ নভেম্বর বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের মুখোমুখি হবে আর্জেন্টিনা। গ্রুপ ‘সি’তে মেসিদের বাকি ২ ম্যাচের প্রতিপক্ষ মেক্সিকো এবং পোল্যান্ড।

আর্জেন্টিনার বিশ্বকাপ স্কোয়াড-

গোলরক্ষক: এমিলিয়ানো মার্টিনেজ, জেরোনিমো রুলি, ফ্রাঙ্কো আরমানি।

ডিফেন্ডার: নাহুয়েল মোলিনা, গঞ্জালো মন্টিয়েল, ক্রিশ্চিয়ান রোমেরো, জার্মান পেজেলা, নিকোলাস ওটামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, মার্কোস অ্যাকুনা, নিকোলাস ট্যাগলিয়াফিকো, জুয়ান ফয়েথ।

মিডফিল্ডার: রদ্রিগো ডিপল, লিয়ান্দ্রো পারেদেস, অ্যালেক্সিস ম্যাকঅ্যালিস্টার, গুইডো রদ্রিগেজ, আলেজান্দ্রো গোমেজ, এনজো ফার্নান্দেজ, এক্সকুয়েল প্যালাসিওস।

ফরোয়ার্ড: আনহেল ডিমারিয়া, লাউতারো মার্তিনেজ, জুলিয়ান আলভারেজ, পাওলো দিবালা, নিকোলাস গঞ্জালেজ, জোয়াকিন কোরেয়া, লিওনেল মেসি।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD