সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন




আজ থেকে নতুন সময়সূচিতে ব্যাংকে লেনদেন

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২ ১২:২৫ pm
Mobile Banking মোবাইল ব্যাংকিং Bangladesh Bank Explore banking services credit cards loans financial business Guarantee Finance Investment Commerce INTER BANK ‎বাংলাদেশ ব্যাংক ‎বাণিজ্যিক ব্যাংক মোবাইল ব্যাংকিং ‎এজেন্ট ব্যাংকিং
file pic

আজ থেকে নতুন সময়সূচি অনুযায়ী ব্যাংক চলবে। ব্যাংকে লেনদেন হবে সকাল ১০টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত। আনুষঙ্গিক কার্যক্রম পরিচালিত হবে বিকাল ৫টা পর্যন্ত।এ নির্দেশনা দিয়েছে বাংলাদেশ। গত ৩ নভেম্বর কেন্দ্রীয় ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফসাইট সুপারভিশন-ডিওএস থেকে এ সংক্রান্ত নির্দেশনা জারি করে।এর আগে বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ে সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সময়সূচিতে পরিবর্তন আনে সরকার।

গত ২৩ আগস্ট থেকে সকাল ৮টা থেকে বিকাল ৩টা পর্যন্ত অফিস করেছেন সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত ও আধাস্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা। ব্যাংক লেনদেন পরিচালিত হয়েছে সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত।শীত আসায় গত ৩১ অক্টোবর মন্ত্রিসভার বৈঠকে অফিসের নতুন সময়সূচি অনুমোদন দেওয়া হয়। সেই অনুযায়ী আজ থেকে অফিস চলবে। বাংলাদেশ ব্যাংকও সময়সূচিতে পরিবর্তন আনে।স্বাভাবিক সময়ে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ব্যাংকে লেনদেন হয়। আর ব্যাংকের অফিস চলে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD