বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন




নিজেকে দূরে সরিয়ে রেখেছেন শ্রাবন্তী

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২ ৮:২৪ pm
Ipshita Shobnom Srabonti মডেল অভিনেত্রী শবনম শ্রাবন্তী
file pic

এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ইপ্সিতা শবনম শ্রাবন্তী। ১৪ বছর ধরে ছোট ও রূপালী পর্দা থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন। বেশকিছু বিজ্ঞাপনের কাজ করে আলোচনায় এসেছিলেন তিনি। করেছেন নাটকও। ‘রং নাম্বার’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় তার।

তবে এই অভিনেত্রী ২০১০ সালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্যতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক খোরশেদ আলমকে বিয়ে করে আমেরিকা প্রবাসী হওয়ার পর থেকেই মিডিয়া জগৎ থেকে পুরোপুরি বিদায় নেন।

তাদের সংসারে রাবিয়াহ ও আরিশা নামে দুই মেয়ে রয়েছে। কিন্তু সে বিয়ে টেকেনি। বছর তিনেক আগে আলমের সঙ্গে ডিভোর্স হয়ে যায় শ্রাবন্তীর। এরপর আলম দেশে ফিরে এলেও নিজের দুই কন্যা সন্তানকে নিয়ে সিঙ্গেল মাদার হিসেবেই যুক্তরাষ্ট্রে বসবাস করছেন শ্রাবন্তী।

তবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ সরব তিনি। দূর প্রবাসে থাকলেও নিয়মিত তার ভক্তদের কমেন্টের রিপ্লাই দিয়ে সবার সঙ্গে যোগাযোগ রাখেন তিনি। আবার শখের বসে অবসর সময়ে ফেসবুকের নয়া ফিচার রিলসে বিভিন্ন ভিডিওতে গানের সঙ্গে ঠোঁট মেলান।

আর এই রিলস বানানো নিয়ে কিছুদিন আগে বিপাকেও পরেছিলেন শ্রাবন্তী। তার বানানো রিলসে অনেকের নেতিবাচক মন্তব্য দেখে মনোক্ষুণ্ন হয়েছিলেন অভিনেত্রী। নেতিবাচক মন্তব্যের বিপরীতে ফেসবুকে পোস্টও দিয়েছিলেন ‘রং নাম্বার’ খ্যাত এই অভিনেত্রী।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD