রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:৪৩ পূর্বাহ্ন

কাউকে হেয় করার জন্য কিছু বলিনি: মীর সাব্বির

আউটলুকবাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
Mir Sabbir actor অভিনেতা মীর সাব্বির
file pic

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির ও উপস্থাপিকা ইশরাত পায়েলের একটি ভিডিও ক’দিন ধরেই নেটমাধ্যমে ভাইরাল। যেখানে বরিশালের ভাষায় মজা করেই অভিনেতা উপস্থাপিকাকে উদ্দেশ্য করে বলেন, এই মাতারি তুমি এরম উদলা গায়ে দাঁড়ায়ে আছো কিয়ের লিগা। তখন বিষয়টি স্বাভাবিকভাবে নিলেও পরবর্তীতে এটি নিয়ে সরব হন পায়েল। মীর সাব্বিরের বিরুদ্ধে আনেন তিনি বুলিংয়ের অভিযোগ।

বিষয়টি নিয়ে সম্প্রতি ফেসবুক পোস্ট করে দুঃখ প্রকাশ করেছেন মীর সাব্বির। তিনি লিখেন, এক দেশের গালি, আরেক দেশের বুলি। গত ১১ই নভেম্বর মিসেস ইউনিভার্সের একটি প্রতিযোগিতায় আমি অতিথি হয়ে গিয়েছিলাম। সেখানে একটি কথা নিয়ে প্রসঙ্গক্রমে উপস্থাপিকা দু’একটি কথা বলেছেন। মঞ্চে আমার সঙ্গে কথা বলার পর দেখলাম, ওই উপস্থাপিকার বরাত দিয়ে দুই একটি অনলাইনে সংবাদ প্রকাশ করেছে। এ কারণে অনেক সাংবাদিক আমাকে ফোনও করেছেন।

আসলে মূল বিষয়টা ছিল- মানে বলতে পারেন তেমন কিছুই না। একটা ছোট্ট বিষয়কে হঠাৎ করে বড় করার চেষ্টা করা হয়েছে। সাব্বির আরও লিখেন, উপস্থাপিকা মজার ছলে আমার বরিশালের আঞ্চলিক ভাষার সংলাপ শুনতে চেয়েছেন। যেহেতু আমি বরিশালের ছেলে। আমি যে কথাটা বলেছিলাম, সেটা উপস্থাপিকা চমৎকার হেসে রিসিভ করেছেন এবং দর্শকরা তখন মজা পেয়েছেন।

আমি যেটা বলেছি সেটা তাৎক্ষণিক এবং এর পেছনে কোনো উদ্দেশ্য ছিল না। কাউকে হেয় করার জন্য কিছু বলিনি। উপস্থাপিকা যে তিনি আমার ছোট বোনের মতো। সে যদি কষ্ট পেয়ে থাকেন তাহলে আমি দুঃখ প্রকাশ করতেই পারি। সেটা নিয়ে এভাবে ফেসবুক কিংবা বিভিন্ন মাধ্যমে বক্তৃতা দিয়ে ছড়ানোর কিছু নেই।

আমাকে বললেই পারতো ‘দাদাভাই কিংবা ভাইয়া আপনাকে আমি রেসপেক্ট করি। আপনার কথায় আমি কষ্ট পেয়েছি। আমি তখন হয়তো বলতাম, সরি তুমি কষ্ট পেও না। আমি তোমাকে কষ্ট দেয়ার জন্য কথাটা বলিনি। কারণ তুমি আমার শব্দের মানে বুঝতে পারোনি। বিষয়টা শেষ হয়ে যেতো।

আরো

© All rights reserved © 2022-2023 outlookbangla

Developer Design Host BD