বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন




মাধ্যমিকে শিক্ষার্থী ভর্তিতে মাউশির নির্দেশনা

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২ ১১:২২ am
DSHE মাধ্যমিক বিদ্যালয় primary secondary মাধ্যমিক উচ্চশিক্ষা মাউশি দীপু মনি deepu moni edu দীপু মনি শিক্ষা মন্ত্রী শিক্ষামন্ত্রী Primary secandary মাধ্যমিক উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড
file pic

২০২৩ শিক্ষাবর্ষে মাধ্যমিকের বিভিন্ন শ্রেণিতে শিক্ষার্থী ভর্তির জন্য সফটওয়্যারে যেসব প্রতিষ্ঠানের নাম প্রদর্শিত হচ্ছে না সেসব শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য জরুরি নির্দেশনা দিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা (মাউশি) অধিদফতর।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) ঢাকা মহানগরী সরকারি মাধ্যমিক বিদ্যালয় ভর্তি কমিটির সদস্য সচিব ও উপপরিচালক (মাধ্যমিক) মোহাম্মদ আজিজ উদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০২৩ শিক্ষাবর্ষে বিভিন্ন শ্রেণিতে শিক্ষার্থী ভর্তির নিমিত্ত সারা দেশের সরকারি মাধ্যমিক বিদ্যালয় ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের (মহানগরী ও জেলা সদরের সদর উপজেলা পর্যায়) আবেদন ফরম পূরণ ইতোমধ্যে শুরু হয়েছে। কিছু কিছু প্রতিষ্ঠানের তথ্য সফটওয়্যারে সঠিকভাবে আপলোড না করার কারণে ওইসব প্রতিষ্ঠানের নাম সফটওয়্যারে প্রদর্শিত হচ্ছে না।

এক্ষেত্রে যে সব প্রতিষ্ঠানের নাম সফটওয়্যারে প্রদর্শিত হচ্ছে না তাদের ১৯ নভেম্বর রাত ১২টা পর্যন্ত আবারও সঠিকভাবে তথ্য আপলোড করে সাবমিট করার জন্য অনুরোধ করা হলো।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD