বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন




যে কারণে মেসির একাকী অনুশীলন

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : রবিবার, ২০ নভেম্বর, ২০২২ ১১:৩৪ am
Argentine Footballer Lionel Andrés Messi আর্জেন্টিনা তারকা লিওনেল মেসি
file pic

লিওনেল মেসিকে ঘিরে প্রত্যাশা কম নয়। আর্জেন্টাইন সমর্থকরা মনে করছেন, ডিয়েগো ম্যারাডোনার উত্তরসূরী হয়ে এবার কাতারে ট্রফি উঁচিয়ে ধরবেন তারাই। তাই তো আর্জেন্টাইন বড় তারকার ওপর দৃষ্টি সবার। তবে টানা দুই দিন দলীয় অনুশীলনেই দেখা গেলো না তাকে। চারদিকে ফিস-ফাঁস শুরু হয়েছে- মেসির কী হয়েছে?… আবারও কি চোটে পড়েছেন?

কাতারে এসে কাতার বিশ্ববিদ্যালয়ে তাঁবু গেড়েছে আর্জেন্টিনা। অনুশীলনের জন্য দলের সবকিছু এখানেই হচ্ছে। ঠিক একই জায়গায় রাতের আলোতে দোহা বিশ্ববিদ্যালয়ের তিন নম্বর মাঠে অনুশীলনে গা-গরম করেছেন লিওনেল স্ক্যালোনির দল। ১৫ মিনিটের জন্য সংবাদ মাধ্যমকে সুযোগ দেওয়া হয়েছিল আলবিসেলেস্তেদের অনুশীলন সরাসরি দেখার জন্য। সবার আগ্রহও ছিল সাতবারের ব্যালন ডি ও’র জয়ী মেসির অনুশীলন একঝলক দেখার দিকে। যদিও বৃথা গেছে সেই চেষ্টা। টানা দুই দিন দলের সঙ্গে যে অনুশীলনই করেননি তিনি। পরে জানা গেছে, একাকী নিজেকে ধাতস্ত করে নেওয়ার চেষ্টায় ছিলেন আর্জেন্টাইনদের মহাতারকা!

পরে সংবাদ মাধ্যম সূত্রে আরও জানা গেছে, মেসির চোট বা অন্য কোনও সমস্যা নেই। এ নিয়ে কেউ চিন্তিতও নয়। সতর্কতামূলক ব্যবস্থা হিসেবেই ৩৫ বছর বয়সী তারকাকে আলাদা করে রাখা হয়েছে।

শুক্রবার রাতে দলীয় অনুশীলনে না থাকলেও কয়েক জন খেলোয়াড়কে সঙ্গে জিমে ঠিকই সময় কাটিয়েছেন। আজ রাতে আর্জেন্টিনা দলের অনুশীলন রয়েছে। সেখানেও ক্লোজডোর অনুশীলনে মেসির থাকার প্রবল সম্ভাবনা। কারণ, মঙ্গলবারই বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলবে আর্জেন্টিনা। প্রতিপক্ষ সৌদি আরব।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD