সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন




ওমরাহ পালনে মক্কা-মদিনায় পূর্ণিমা

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২ ২:০১ pm
film actress Dilara Hanif Rita PURNIMA চিত্রনায়িকা পূর্ণিমা দিলারা হানিফ রীতা
file pic

রূপালি পর্দায় তার ঝলমলে উপস্থিতির দিন পেরিয়েছে অনেক আগেই। এখন তাকে ঘিরে যত মাতামাতি, সোশ্যাল মিডিয়ায়। নায়িকা কিংবা অভিনেত্রী হিসেবে পর্দায় সেভাবে এখনও ফিরে আসতে পারেননি। যদিও হাতে একাধিক সিনেমা রয়েছে; তবে সেগুলো মুক্তির আলোয় কবে আসবে, আসলেও সেভাবে দ্যুতি ছড়াতে পারবে কিনা, তা অনিশ্চিত।

এর মধ্যে নতুন সংসার পেতে ঘরণি হয়েছেন। বিয়ে করেছেন বেসরকারি একটি প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাকে। বলা হচ্ছে, চিত্রনায়িকা পূর্ণিমার কথা। গেলো ২৭ মে আশফাকুর রহমান রবিনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। এরপর থেকে সুখেই কাটছে তাদের দাম্পত্য জীবন।

বিয়ের পর দেশের বাইরে হানিমুনে গিয়েছিলেন পূর্ণিমা ও রবিন। অবকাশ যাপনে খুঁজে নিয়েছেন আনন্দ। তবে এবার ধর্মীয় পথে হাঁটলেন তারা। উড়ে গেলেন পবিত্র নগরী মদিনায়। জানা গেছে, ওমরাহ পালনের উদ্দেশ্যে সৌদি আরবে গেছেন তারা।

মহানবীর (সা.) দেশ থেকে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে খবরটি দিয়েছেন আশফাকুর রহমান রবিন। শুক্রবার (২৫ নভেম্বর) একটি ছবি পোস্ট করে রবিন জানান, তারা নিরাপদভাবে মদিনায় গিয়ে পৌঁছেছেন। ছবিতে তার সঙ্গে দেখা গেলো পূর্ণিমা ও তার কন্যা উমাইজাকে। এরপর শনিবার (২৬ নভেম্বর) মসজিদে নববী থেকে একটি ছবি শেয়ার করেন রবিন। সেখানে তার বাহুডোরে রয়েছেন পূর্ণিমা। ধারণা করা হচ্ছে, মদিনার পর মক্কায় গিয়ে তারা ওমরাহ পালন করবেন।

এদকে পূর্ণিমা নিজেও ইনস্টাগ্রাম স্টোরিতে মদিনা সফরের একাধিক মুহূর্ত শেয়ার করেছেন। সেখান থেকে জানা গেলো, শুধু স্বামী-সন্তান নয়, পরিবারের আরও কয়েকজন সদস্য রয়েছেন তাদের সঙ্গে।

স্বামী-সন্তান নিয়ে পূর্ণিমার মক্কা-মদিনা সফরের খবর শুনে উচ্ছ্বসিত নায়িকার ভক্তরাও। তারা এই দম্পতির জন্য শুভকামনা জানাচ্ছেন। পূর্ণিমা-রবিন ওমরাহ সেরে কবে নাগাদ দেশে ফিরবেন, তা অবশ্য এখনও জানা যায়নি।

এদিকে কিছুদিন আগেই নতুন একটি ছবিতে কাজ করেছেন পূর্ণিমা। এর নাম ‘আহারে জীবন’। ছটকু আহমেদের পরিচালনায় ছবিটিতে তার সঙ্গে অভিনয় করেছেন ফেরদৌস, জয় চৌধুরী, অরুণা বিশ্বাস, মিশা সওদাগর প্রমুখ।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD