বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন




জাপানে হবে ‘ইনভেস্টমেন্ট ফ্ল্যাশ মব’

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২ ১১:৫৭ am
শেয়ারবাজার dse ডিএসই Share point সূচক অর্থনীতি economic দরপতন dse ডিএসই শেয়ারবাজার দর পতন পুঁজিবাজার CSE BSEC share market DSE CSE BSEC sharemarket bsec Bangladesh Securities and Exchange Commission বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন বিএসইসি stock
file pic

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) এবং বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের যৌথ উদ্যোগে আগামী ২৯ নভেম্বর জাপানে `ইনভেস্টমেন্ট ফ্ল্যাশ মব` অনুষ্ঠিত হবে। ওই দিন বিকাল সাড়ে ৩টায় প্রোগ্রামটি শুরু হবে। সোমবার (২৮ নভেম্বর) বিএসইসির নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, টোকিওতে এএনএ ইন্টারকন্টিনেন্টাল হোটেলে এই ইনভেস্টমেন্ট ফ্ল্যাশ মব অনুষ্ঠিত হবে। বাংলাদেশের গণ্যমান্যব্যক্তিবর্গ, বিনিয়োগকারী এবং শিল্পপতি-ব্যবসায়ীরা এতে অংশগ্রহণ করবেন।

বাংলাদেশ ও জাপানের কূটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে জাপানে এ প্রোগ্রামের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান।

বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান লোকমান হোসেন মিয়া ফরিন ডাইরেক্ট ইনভেস্টমেন্ট সংক্রান্ত প্রেজেন্টেশন করবেন। আর বিএসইসির কমিশনার ড.শেখ শামসুদ্দিন আহমেদ পোর্টফলিও ইনভেস্টমেন্ট প্রোগ্রেস সংক্রান্ত প্রেজেন্টেশন করবেন। আর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাপানের বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত শাহাবুদ্দিন আহমেদ এবং পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মাসুদ বিন মোমেন।

অনুষ্ঠান সূচি:

উল্লেখ্য, বৈদেশিক বিনিয়োগ উ’সাহিত করার লক্ষ্যকে সামনে রেখে ২০২১ ও ২০২২ সালে দুবাই, নিউইয়ার্ক, ওয়াশিংটন, লস এঞ্জেলস, সান্তা ক্লারা, জুরিখ, জেনেভা, লন্ডন, ম্যানচেস্টার এবং আবুধাবিতে ইনভেস্টমেন্ট সামিট আয়োজিত হয়েছে।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD