সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন




বলিউডে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২ ৭:১৪ am
Jaya Ahsan Maswood model actress জয়া জয়া আহসান মাসউদ মডেল অভিনেত্রী
file pic

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দুই জায়গাতে কাজ করেই খ্যাতি অর্জন করেছেন তিনি। আবার দেশটিতে প্রথম বাংলাদেশি তারকা হিসেবে ‘ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড’ও পেয়েছেন এ অভিনেত্রী।

জনপ্রিয় এই তারকাকে নিয়ে এর আগে জল্পনা ছিল, বলিউডেও আলো ছড়াবেন তিনি। এবার সেই জল্পনাই সত্যি হচ্ছে। ‘করক সিং’ নামের একটি হিন্দি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন জয়া আহসান। সিনেমাটি নির্মাণ করবেন অনিরুদ্ধ রায় চৌধুরী।

জানা গেছে, এ সিনেমায় নাম ভূমিকায় রয়েছেন বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। আর অন্যতম মুখ্য ভূমিকায় দেখা যাবে জয়া আহসানকে। শুধু তাই নয়, এখানে আরও অভিনয় করবেন ‘দিল বেচারা’ খ্যাত অভিনেত্রী সানজানা সাংভি।

তাদের বাইরেও পশ্চিমবঙ্গের বেশ কয়েকজন অভিনয়শিল্পীকে দেখা যাবে এই সিনেমায়। শোনা গেছে, এই সিনেমায় প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অভিনয় করার কথা ছিল। ‘করক সিং’ মূলত আর্থিক কেলেঙ্কারির ঘটনা নিয়ে নির্মিত হবে। তবে সিনেমার গল্প বাস্তব জীবন থেকে অনুপ্রাণিত কিনা, তা নিশ্চিতভাবে এখনই বলা যাচ্ছে না।

এর শুটিং হবে কলকাতা ও মুম্বইতে। সবকিছু ঠিক থাকলে ডিসেম্বরের প্রথম সপ্তাহেই মুম্বইতে সিনেমাটির শুটিং শুরু হবে। তারপর কলকাতায় টানা ২০ থেকে ২৫ দিন শুটিং হবে।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD