সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন




যশোর-কক্সবাজার রুটে নভোএয়ারের সরাসরি ফ্লাইট শুরু

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২ ৭:৪৭ am
NOVOAIR airline flight flights নভোএয়ার ফ্লাইট
file pic

নভোএয়ার যশোর থেকে কক্সবাজার রুটে সরাসরি ফ্লাইট পরিচালনা শুরু করেছে। বুধবার যশোর বিমানবন্দরে এই গন্তব্যের প্রথম ফ্লাইট উদ্বোধন করেন বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান, যশোর বিমানবন্দরের ব্যবস্থাপক রিয়াজুল ইসলাম মাসুদসহ সরকারি পদস্থ কর্মকর্তা, ট্রাভেল এজেন্সি এবং বিভিন্ন পর্যায়ের নেতারা।

অনুষ্ঠানে জানানো হয়, সরাসরি ফ্লাইটটি যশোর থেকে প্রতি সপ্তাহে বুধবার বেলা ১১টা ৪৫ মিনিটে ছেড়ে কক্সবাজারে দুপুর ১২টা ৫৫ মিনিটে পৌঁছবে। কক্সবাজার থেকে প্রতি সপ্তাহে শনিবার সকাল ৯টা ৫৫ মিনিটে ছেড়ে যশোরে বেলা ১১টায় পৌঁছবে। এই রুটে ওয়ানওয়ে সর্বনিম্ন ভাড়া ৫ হাজার ৯০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

এদিকে ভ্রমণপিপাসুদের জন্য কক্সবাজারে তিন রাতের হোটেল ফ্রি অফার ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। অফারটি উপভোগ করতে দু’জনের যশোর থেকে কক্সবাজারের রিটার্ন টিকিট কিনতে হবে। এই অফারে দু’জনের তিন রাত হোটেলে ফ্রি থাকার সুবিধা রয়েছে।

ভ্রমণপিপাসুদের এ সুবিধা দিতে নভোএয়ার কক্সবাজারের ছয়টি হোটেলের সঙ্গে চুক্তি করেছে। হোটেলগুলোর মধ্যে রয়েছে- সিগাল, লং বিচ, নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্ট, উইন্ডি ট্যারেস, গ্রেস কক্স স্মার্ট হোটেল এবং হোটেল সি প্যালেস।

নভোএয়ার বর্তমানে ঢাকা থেকে প্রতিদিন চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, রাজশাহী, সিলেট, যশোর এবং আন্তর্জাতিক গন্তব্যে কলকাতা ফ্লাইট পরিচালনা করছে।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD