শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন




বিএনপি কুমিল্লায় ফোন চুরির মতো ভোট চুরি করে: কাদের

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২ ৯:৪২ am
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের Obaidul Quader General Secretary of Bangladesh Awami League kader Quader আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
file pic

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির কুমিল্লার সমাবেশ থেকে ৭১টি মোবাইল ফোন চুরি হয়ে গেছে। এ জন্য ৭১টি মামলা হয়েছে। বিএনপির বিরুদ্ধে বিএনপি। চুরি করল বিএনপি। এভাবেই তারা ভোট চুরি করে। শনিবার দুপুরে জেলা সার্কিট হাউস মাঠে আয়োজিত ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, তারেক রহমান গতকাল ঢাকায় এক ক্যাডারের সঙ্গে কথা বলেছেন। হয়তো আপনারা শুনেছেন। তারেক রহমান লন্ডন থেকে বলছে, তোমরা রাস্তা ছাড়বে না। হাসিনা পালাবার পথ খুঁজছে। হাসিনার মন্ত্রীরা পালাবার পথ খুঁজছে।

এ ছাড়া বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে তিনি বলেন, দেখা যাবে কত ধানে কত চাল। অপেক্ষা করুন। কবে ১০ তারিখ, তার আগেই নয়াপল্টন এলাকায় তাবু খাটাচ্ছে। হাড়ি-পাতিল, বিছানা-বালিশ, মশার কয়েল সব নিয়ে আসছে ৭ দিন আগে থেকে। কোথায় থেকে পেলেন এই টাকা?

ওবায়দুল কাদের তার বক্তব্যে গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের সমালোচনা করে বলেন, তিনি তারেক রহমানের দণ্ডিত হওয়ার কথা বলেননি। নিজে জামাতার মাধ্যমে অর্থ পাচার করেন কামাল হোসেন। নিজে ট্যাক্স না দিয়ে ট্যাক্স ফাঁকির মামলায় পড়েছিলেন। আদালত থেকে খালাস নিয়ে ট্যাক্স জমা দিয়েছিলেন। অর্থ পাচার কারা করেছেন, সবার উৎস খোঁজা হচ্ছে। এদের শাস্তি পেতে হবে। এর পাশাপাশি আক্রমণ হলে পাল্টা আক্রামণ হবে কি না সেটা সময়ই বলে দেবে বলেও মন্তব্য করেন তিনি।

আওয়ামী লীগের নেতা-কর্মীদের তৈরি থাকার আহ্বান জানিয়ে কাদের বলেন, বিএনপি রাজপথে কয়দিন থাকে দেখি। রাজপথ আমাদের। আমরা আকাশ থেকে পড়িনি, মাটি ফুঁড়ে বের হইনি। আমরা জনগণের মাঝ থেকে এসেছি। কাজেই আমাদের ভয় দেখাবেন না।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD