শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন




কাতার বিশ্বকাপ ইতিহাসের সেরা: ফিফা সভাপতি

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২ ৪:১৪ am
FIFA Logo federation international football association FIFA World Cup ফেডারেশন অফ ইন্টারন্যাশনাল ফুটবল এসোসিয়েশন ফিফা Giovanni Vincenzo Infantino football president fifa ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো
file pic/এএফপি

কাতারে চলমান বিশ্বকাপ ইতিহাসের সেরা বলে মন্তব্য করেছেন ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো। গ্রুপ পর্ব ও শেষ ষোলোর ম্যাচ শেষে বিশ্বজুড়ে রেকর্ড সংখ্যক টেলিভিশন এবং অনলাইন দর্শক পাওয়া গেছে বলেও জানিয়েছেন তিনি।

ইউরোপ-লাতিনের দলগুলোর সঙ্গে পাল্লা দিয়ে লড়াই করেছে এশিয়া ও আফ্রিকার দেশগুলো। ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনোও তাই বলছেন, বিশ্বকাপে ছোট দল বলে কিছু নেই।

তিনি বলেন, সুন্দর সব স্টেডিয়ামে খেলা হচ্ছে। অসাধারণ পরিবেশ। দুর্দান্ত সব গোল, রোমাঞ্চ, চমক, ছোট দল বড় দলকে হারিয়ে দিচ্ছে। আসলে এখানে কোনও ছোট দল নেই, আর কোনও বড় দলও নেই। সব দলই সমান। ইতিহাসে প্রথমবারের মতো সব মহাদেশের দল নকআউট পর্বে উঠেছে। এটিই বলে দেয় ফুটবল সত্যিই বিশ্বময় হয়ে উঠছে।

ফিফা সভাপতি বলেন, এবার আমরা সবমিলিয়ে (টেলিভিশনসহ) দুইশ কোটির বেশি দর্শক পেয়েছি, যা সত্যিই অবিশ্বাস্য। দোহার রাস্তায় ২৫ লাখ মানুষ এবং স্টেডিয়ামে প্রতিদিন লাখো মানুষ, সবাই একসঙ্গে উল্লাস করছে।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD