শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন




ফারদিন হত্যা: র‌্যাব-ডিবির ওপরে আস্থা রাখার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২ ৪:৪৭ pm
আওয়ামী লীগ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল Asaduzzaman Khan kamal Awami League
file pic

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ফারদিন নুর পরশের মৃত্যুর বিষয়ে তদন্ত সংস্থা ডিবি ও র‍্যাব ‘সুন্দর করে বিশ্লেষণ করেছে’ বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এ বিষয়ে তদন্ত সংস্থার ওপর আস্থা রাখারও আহ্বান জানান তিনি।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনের বিজয় দিবস স্মরণে শহীদ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ শেষ সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এ বিষয়ে এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, ‘এ বিষয়ে মহানগর গোয়েন্দা পুলিশ ও র‌্যাব ভালো বলতে পারবেন। এই ইস্যুতে আমি এখন কথা বলতে চাই না। তাদের থেকেই বিষয়টি জানবেন।’

সকাল ৭টা ৫০ মিনিটে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল পুলিশ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন, ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি), পুলিশ উইমেনস নেটওয়ার্ক অ্যাসোসিয়েশন এবং পুলিশ নারী কল্যাণ সমিতি।

এসময় জঙ্গিবাদের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘জঙ্গিবাদ একটি বৈশ্বিক সমস্যা। বাংলাদেশে জঙ্গিবাদ পুরোটা নিয়ন্ত্রণে এটা বলবো না। তবে আমাদের দেশে বর্তমানে জঙ্গিবাদ নিয়ন্ত্রণে আছে। ওই সময় বাংলাদেশের মানুষ প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়েছেন। আপনারা দেখেছেন, জঙ্গিবাদের ঘটনায় যারা মারা গেছে তাদের ডেড বডি পর্যন্ত পরিবার নিতে আসেনি। এছাড়া অনেক সময় মা তার সন্তানকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে উঠিয়ে দিয়েছে।’




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD