মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন




টফি-তে ফিফা বিশ্বকাপ ১০০ কোটি ভিউয়ের মাইলফলক

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২ ৭:৩০ pm
Toffee Apps Toffee Apk টফি টফি অ্যাপ
file pic

ফিফা বিশ্বকাপ কাতার ২০২২TM-এর প্রায় ১০০ কোটি ভিউ নিয়ে, নতুন এক মাইলফলক অর্জন করেছে বাংলাদেশে এই টুর্নামেন্টের একমাত্র ডিজিটাল সম্প্রচারকারী প্লাটফর্ম টফি। টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি দেখতে প্রায় ১.৫৫ কোটি দর্শক একত্রিত হয়েছিল টফিতে ,যা দেশের ডিজিটাল সার্ভিসেস প্ল্যাটফর্মের জন্য একটি রেকর্ড। ১৮ নভেম্বর ২০২২ তারিখে টুর্নামেন্টটি শুরু হওয়ার পর থেকে ফাইনাল পর্যন্ত, প্রতিটি ম্যাচ উপভোগ করতে দেশের ফুটবল ভক্তরা টফিকে বেছে নিয়েছে। বাংলাদেশে প্রথমবারের মতো লক্ষ লক্ষ দর্শক এই ফুটবলের আসর দেখার জন্য একটি ডিজিটাল প্ল্যাটফর্ম বেছে নিয়েছে, যা আগে সম্প্রচার করা হতো শুধু টিভিতে।

বাংলালিংক ফিফা বিশ্বকাপ কাতার ২০২২TM এর একমাত্র লাইসেন্সপ্রাপ্ত মোবাইল সম্প্রচারকারীর স্বত্ব গ্রহণ করে। বাংলালিংক-এর ডিজিটাল বিনোদনের অ্যাপ টফি দেশের প্রথম ডিজিটাল প্ল্যাটফর্ম হিসাবে এই মেগা ইভেন্টটি লাইভ স্ট্রিম করেছে, যাতে ফুটবল ভক্তরা যেকোনো নেটওয়ার্ক থেকে বিশ্বকাপের সব ম্যাচ টফি-তে উপভোগ করেছে। এছাড়া বড় পর্দায় বিশ্বকাপ নিয়ে আসতে, ও দর্শকদের আরও স্বাচ্ছন্দ্যের সাথে খেলা দেখার অভিজ্ঞতা দিতে ভিশন, ওয়ালটন এবং র্যাং গস এর মতো শীর্ষস্থানীয় স্মার্ট টিভি ব্র্যান্ডগুলির সাথে চুক্তিবদ্ধ হয় টফি।

বিকাশ বাংলালিংক-এর পেমেন্ট ও অ্যাডভার্টাইজিং পার্টনার হিসেবে সহযোগিতা করেছ, এবং টফি-তে দর্শকদের জন্য আকর্ষণীয় প্যাকেজ অফার করেছে। বাংলালিংক স্ট্রিমিং স্কেলেবিলিটি ,এবং অরগ্যানিক সার্চ রেজাল্টের জন্য গুগল-এর সহযোগিতাও নিয়েছে। এছাড়া বাংলালিংক ফাইনাল ম্যাচের দিন কনসার্টসহ একটি ফুটবল উৎসবের আয়োজন করে, যাতে অংশগ্রহণ করে হাজার হাজার ফুটবল ফ্যান।

বাংলালিংক-এর প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক্র অস বলেন, “ভবিষ্যৎমুখী একটি ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে আমরা মানুষের খেলা দেখার ধরনে যে পরিবর্তন এসেছে, সেটিকে বিবেচনা করেছি। আমরা দর্শকদেরকে নিজেদের মতো করে খেলা উপভোগের সুযোগ দিয়েছি টফি-তে। দর্শকদের এই বিপুল সাড়া ডিজিটাল অপারেটর হিসাবে আমাদের অগ্রযাত্রার আরও একটি প্রতিফলন। আমরা সব দর্শক, অংশীদার এবং বিজ্ঞাপনদাতাদের আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। তাদের উৎসাহ এবং সমর্থন টফি-এর এই প্রচেষ্টাকে সফল করেছে। এই সাফল্য সামনের দিনগুলিতে টফি-তে আরও উন্নত মানের কনটেন্ট নিয়ে আনতে উৎসাহিত করবে।”

টফি দর্শকদের ডিজিটাল বিনোদনের সেরা অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD