বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন




স্কয়ার টেক্সটাইলসের নগদ লভ্যাংশ অনুমোদন

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২ ৮:২৩ pm
Square Textile Limited স্কয়ার টেক্সটাইল লিমিটেড স্কয়ার টক্সেটাইলস স্কয়ার টেক্সটাইলসের নগদ লভ্যাংশ অনুমোদন
file pic

স্কয়ার টেক্সটাইলস লিমিটেড, জুন ৩০, ২০২২ তারিখে সমাপ্ত আর্থিক প্রতিবেদন অনুযায়ী তার শেয়ারহোল্ডারদের জন্যে ৩৫% নগদ লভ্যাংশ অনুমোদন করেছে। গত ২৪শে ডিসেম্বের, শনিবার ভার্চুয়াল প্লাটফরম-এর অধিনে অনুষ্ঠিত ২৭তম বার্ষিক সাধারণ সভায় এ ঘোষণা দেয়া হয়।

স্কয়ার টেক্সটাইলস লিমিটেড-এর চেয়ারম্যান তপন চৌধুরী সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় চেয়ারম্যান তপন চৌধুরী, ভাইস চেয়ারম্যান রত্না পাত্র, ব্যবস্থাপনা পরিচালক স্যামুয়েল এস চৌধুরীর, স্বতন্ত্র পরিচালক এস. এম. রেজাউর রহমান, হেড অফ একাউন্টস এন্ড ফাইনান্স মো. কবির রেজা, এবং কোম্পানি সেক্রেটারি সঞ্জীব বরন রায় উপস্থিত ছিলেন।

আলোচ্য জুন ৩০, ২০২২ তারিখে সমাপ্ত সমন্বিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানির বিক্রি, মোট মুনাফা এবং নিট মুনাফা (করপরবর্তী) হয়েছে যথাক্রমে ১,৭৪৩.২২ কোটি টাকা, ২৯১.৬১ কোটি টাকা এবং ১৯৫.৮৬ কোটি টাকা। আলোচ্য আর্থিক প্রতিবেদন অনুসারে ৩৮.৯৯ কোটি টাকা জাতীয় কোষাগারে জমা দিয়েছে।

পরিচালক পর্ষদ সকল কর্মকর্তা ও কর্মচারীদের প্রতি তাদের নিরলস প্রচেষ্টা এবং সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

পরিচালক পর্ষদ বিনীতভাবে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন, স্টক এক্সচেঞ্জেস, জাতীয় রাজস্ব বোর্ড এবং অন্যান্য সরকারি ও বেসরকারি এজেন্সিগুলোকে তাদের সহযোগিতার জন্য ধন্যবাদ জানান।

শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুষ্ঠিত এই বার্ষিক সাধারণ সভায় শেয়ারহোল্ডারদের অনেকেই কোম্পানির বর্তমান ও ভবিষ্যত কর্মকাণ্ড নিয়ে বক্তব্য রাখেন।

সভা শেষে চেয়ারম্যান তপন চৌধুরী কোম্পানির কার্যক্রমের প্রতি আস্থা ও সমর্থন জ্ঞাপনের জন্যে শেয়ারহোল্ডারদেরকে আন্তরিক ধন্যবাদ জানান।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD