সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন




নতুন করে আলোচনায় জয়া আহসান

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২ ১:১২ am
Jaya Ahsan Maswood model actress জয়া জয়া আহসান মাসউদ মডেল অভিনেত্রী
file pic

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। আর তার কোনো কিছু সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করা মানেই নেটিজেনদের মন্তব্যের ফুলঝরি। তারই ধারাবাহিকতায় সম্প্রতি নিজের সাম্প্রতিক তোলা কিছু আবেদনময়ী ছবি শেয়ার করেছেন ফেসবুকে। আর এতেই নেটিজেনদের মধ্যে সাড়া পড়ে যায়। পড়তে থাকে অসংখ্য প্রতিক্রিয়া। আর মন্তব্যের ঘরে শুরু হয় তুমুল আলোচনা।

বর্ণিল মন্তব্যে ভরে ওঠে জয়ার সামাজিক যোগাযোগমাধ্যমের বাক্স। নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায় তার এসব ছবির বিপরীতে। ছবিতে কালো রঙা খোলামেলা পোশাকে দেখা গেছে জয়াকে। একজন বেশ খোঁচা মেরে বললেন, এক সময়ের দাপুটে অভিনেত্রী জয়া আহসান টাকার অভাবে শীতের জামা কিনতে পারতেছে না।

তবে অনেকে আবার ভিন্নতা যুক্ত করে লিখেছেন, অসাধারণ সুন্দর লাগতেছে তোমাকে। আবার একজন কটাক্ষ করে বলেছেন, শীতের রাতে উত্তাপ ছড়ালেন কেন? প্রকাশিত ছবিগুলোতে এই নায়িকাকে যেমন মোহনীয় রূপে দেখা গেছে, তেমনি স্টাইলেও দেখা গেছে বৈচিত্র্য।

যদিও নেটিজেনদের একাংশ ছবিগুলো দেখে নেতিবাচক মন্তব্য করেছেন। সমালোচকদের বেশির ভাগই জয়ার সংক্ষিপ্ত পোশাক নিয়ে কথা বলেছেন। সবমিলিয়ে নতুন করে এসব ছবির মাধ্যমে আলোচনায় নায়িকা। জয়া অভিনীত প্রথম সিনেমা ‘ব্যাচেলর’ মুক্তি পায় ২০০৪ সালে।

তিনি ‘গেরিলা’ চলচ্চিত্রে বিলকিস বানুর চরিত্রে অভিনয় করে প্রশংসা পান। টানা দুইবারসহ মোট চারবার শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD