সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন




এবার নির্বাচনে মাহিয়া মাহি

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২ ১১:১৩ am
Mahiya Sharmin Akter Nipa Mahiya Mahi film actress জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি মাহিয়া শারমিন আকতার নিপা
file pic

জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। অভিনয়ের পাশাপাশি বেশ কিছুদিন ধরেই রাজনীতিতে সরব তিনি। নিজ জেলা চাঁপাই নবাবগঞ্জসহ বিভিন্ন স্থানে তাকে দেখা যায় সামাজিক কার্যক্রমে। তার স্বামী গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রকিব সরকার।

স্বামীর উৎসাহ ও সহযোগিতায় মাহি আওয়ামী লীগের রাজনীতিতে বেশ সক্রিয় দেখা যাচ্ছে। এবার তিনি জানালেন, এমপি নির্বাচনে অংশ নিতে চান তিনি।

‘চাঁপাই নবাবগঞ্জ-২’ আসনে আসন্ন উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন সংগ্রহ করবেন মাহি। এ নায়িকা জানান, আগামী ২৯শে ডিসেম্বর বিকালে ধানমণ্ডিতে অবস্থিত আওয়ামী লীগ কার্যালয় থেকে ‘চাঁপাই নবাবগঞ্জ-২’ আসনের জন্য মনোনয়ন কিনবেন তিনি।

মনোনয়ন কেনার বিষয়টি জানিয়ে মাহি বলেন, আমার জন্য দোয়া করবেন। আমি ‘চাঁপাই নবাবগঞ্জ-২’ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হচ্ছি।

যেই স্বপ্ন নিয়ে রাজনীতিতে আমার পদার্পণ আল্লাহ যেন আমার সেই স্বপ্ন পূরণ করেন। আমি মানুষের জন্য কাজ করতে চাই। নারী ও শিশুদের জন্য নিজেকে নিয়োজিত রাখতে চাই।

এর আগে বিএনপি’র হাই কমান্ডের সিদ্ধান্তের কারণে বিএনপি দলীয় সংসদ সদস্যদের পদত্যাগের ফলে অন্য এলাকার মতো চাঁপাই নবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, ভোলাহাট, নাচোল) আসন শূন্য ঘোষণা করেছে নির্বাচন কমিশন। গত ১১ই ডিসেম্বর সংসদের স্পিকারের নিকট বিএনপি দলীয় ৬ জন সংসদ সদস্য পদত্যাগপত্র জমা দেন।

পরের দিন জাতীয় সংসদ সচিবালয় থেকে তাদের আসন শূন্য ঘোষণা করা হয়। ফলে ৯০ দিনের মধ্যে নির্বাচন করার বাধ্যবাধকতা থেকেই নির্বাচন কমিশন দেশের ৫টি আসনে নির্বাচনের তারিখ ঘোষণা করেছে।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD