শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন




বিশ্বের চতুর্থ ধনী অভিনেতা শাহরুখ খান

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩ ১২:১৫ pm
SRK Shah Rukh Khan actor বলিউড তারকা শাহরুখ খান
file pic

তাঁর পাঠান ছবিটি নিয়ে ভারতজুড়ে যতই হইচই হোক শাহরুখ খানের তাতে বিশ্বের চতুর্থ ধনী হয়ে ওঠা কেউ আটকাতে পারেনি। ওয়ার্ল্ড অব স্ট্যাটিসটিক্সের দেয়া হিসেব অনুযায়ী শাহরুখের আগে আছেন আরও তিনজন। এক বিলিয়ন ডলার নিয়ে জার্স সেনফিল্ড, এক বিলিয়ন ডলার নিয়ে টাইলার পেরি এবং আটশ মিলিয়ন ডলার নিয়ে ডোযান জনসন। তিনজনই হলিউডের অভিনেতা।

এরপরেই আছেন বলিউডের কিংখান অর্থাৎ শাহরুখ খান। তাঁর সম্পদ ৭৭০ মিলিয়ন মার্কিন ডলার। বলিউড মেগাস্টারের এই জায়গা পাওয়া বিস্ময়কর। কারণ তার পিছনে পড়ে গিয়েছেন হলিউডের শিহরণ সৃষ্টিকারী নায়ক টম ক্রুজ। টমের অর্জিত সম্পদের পরিমাণ ৬২০ মিলিয়ন ডলার। টম ক্রুজের পরেই আছেন হলিউডের আরেক হার্টথ্রুব জ্যাকি চ্যান।

তাঁর সম্পদ ৫২০ মিলিয়ন ডলার। ৫০০ মিলিয়ন ডলার নিয়ে খুব কাছে অবস্থান জর্জ ক্লুনির। তালিকার শেষ নামটি সমীহ জাগানোর মত। রবার্ট ডি নিরো। এঁদের টপকে শাহরুখের এই উঠে আসার কাহিনীটি অসাধারণ।

শাহরুখের উপার্জন ফিল্মের ফিজ, মডেলিং, বিভিন্ন উৎপাদন এনডোর্স করা, প্রোডাকশন কোম্পানি ও রেড চিলি থেকে আসা অর্থ। শাহরুখ শুধু সিনেমায় অভিনয় করেননি। উপার্জিত টাকা লগ্নি করেছেন। তাই তিনি আজ বিশ্বের চতুর্থ ধনী অভিনেতা।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD