শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন




আমাকে নিয়ে সরকার প্রোপাগান্ডা চালিয়েছে: নুর

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩ ৭:০৫ pm
Nurul Haque Nur activist politician vice president Dhaka University Central Students' Union ঢাকা বিশ্ববিদ্যালয় ঢাবি কেন্দ্রীয় ছাত্র সংসদ ডাকসু সহ-সভাপতি ভিপি গণ অধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর
file pic

ইসরায়েলের গোয়েন্দা সংস্থা মোসাদের এজেন্ট মেন্দি এন সাফাদির সঙ্গে ছবি প্রসঙ্গে গণঅধিকার পরিষদের সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর বলেছেন, আমাকে নিয়ে সরকার প্রোপাগান্ডা চালিয়েছে। সরকার গণমাধ্যমকে ব্যবহার করে এ কাজ করেছে। বিদেশ থেকেও আমি স্পষ্ট করেছি, এ ধরনের কোনো মিটিংয়ে আমি যাইনি, যেতেও চাই না।

বৃহস্পতিবার বিকেলে গণঅধিকার পরিষদ আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। সংগঠনটির পল্টন কালভার্ট রোডের দলীয় কার্যালয়ে কাতার, দুবাই ও সৌদি আরব সফর এবং দেশের চলমান পরিস্থিতি নিয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

নুর বলেন, সরকার আমাদের ইসলাম বিদ্বেষী হিসেবে প্রচার করতে চায়। সরকারের প্রোপাগান্ডা দল সিআরআই এ ধরনের কাজ করতে পারে বলে আমাদের ধারণা। সরকার ইসরায়েল থেকে আড়ি পাতার যন্ত্র কিনেছে বলেও অভিযোগ করেন তিনি।

নুর বলেন, আমেরিকা, সিঙ্গাপুর, কানাডা, মালয়েশিয়া দুর্নীতিবাজদের সেকেন্ড হোম বলে আমরা জানি। আপনারা জেনে অবাক হবেন যে দুবাই এখন দুর্নীতিবাজদের স্বর্গভূমি। দুবাইয়ে দেশের প্রভাবশালী রাজনীতিবিদ, ব্যবসায়ী ও সদ্য বিদায় হওয়া আমলারা টাকা পাচার করেছেন। আমার কাছে ১৭ জনের তথ্য আছে। আমি অর্থপাচারকারীদের তথ্য দিতে খুব একটা আগ্রহী নই।

সরকার তাদের বিরুদ্ধে কোনো পদক্ষেপ নেবে না। সংযুক্ত আরব আমিরাতের বিভিন্ন শহরে তারা কয়েক হাজার কোটি বিনিয়োগ করেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- গণঅধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খান, ফারুক হাসান, আবু হানিফ, সাদ্দাম হোসেন, মালেক ফরাজী, যুগ্ম সদস্যসচিব মশিউর রহমান, তারেক রহমান, ফাতেমা তাসনিম, সদস্য শহিদুল ইসলাম, ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লা, পেশাজীবী অধিকার পরিষদের সদস্য-সচিব নিজাম উদ্দিন প্রমুখ।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD