শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন




অ্যাকশন লুকে ইলিয়াস কাঞ্চন

এবার অ্যাকশন লুকে ইলিয়াস কাঞ্চন

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩ ৫:৩৩ pm
ইলিয়াস কাঞ্চন Ilias Kanchan Bangladeshi actor activist elias ইলিয়াস কাঞ্চন vista ভিসতা
file pic

এবার নতুন এবং ইউনিক লুকে দর্শকদের সামনে হাজির হচ্ছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। সিরিয়াস অ্যাকশন মুডে এবার দেখা যাবে তাকে।

প্রযুক্তিপণ্যের ব্র্র্যান্ড ভিসতা’র নতুন বিজ্ঞাপনচিত্রে ভিন্ন ভাবে ভক্ত-দর্শকরা আবিষ্কার করবেন তাকে। এক মিনিটের ওই টিভিসিতে ইলিয়াস কাঞ্চন হেলিকপ্টার নিয়ে প্রবেশ করবেন মাফিয়া নগরে। এরপর লড়াই করবেন বিশাল সংঘবদ্ধ একটি অপরাধী চক্রের সঙ্গে। এরপর তিনি বিশাল ভার্চুয়াল দুনিয়ায় প্রবেশ করবেন। সেখানে তিনি প্রযুক্তির নানা অগ্রগতির তথ্য দেবেন।

ভিসতা টেলিভিশনের জন্য নির্মিত হয়েছে টিভিসি- ওভিসি। প্রধান ভূমিকায় ছিলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। তার সঙ্গে ছিল বিশাল অপরাধী গ্যাংয়ের সদস্যরা। সম্প্রতি পূর্বাচলে বিশাল সেট ফেলে চিত্রধারণ করা হয়েছে।

ব্যতিক্রমী কাজটির স্ক্রিপ্ট এবং ডিরেকশন দিয়েছেন মোহাম্মদুল্লাহ্ নান্টু। প্রজেক্ট ডিরেক্টর হিসিবে কাজ করেছেন রতন হাসান। ডিওপি ছিলেন জহির রাইহান। সহকারি পরিচালক হিসেবে ছিলেন আদি, জুবায়ের এবং রাফি। এডিটিং ভিএফএক্স ও কালার এর কাজ করছেন রেজাউল রাজু। ডাবিং অ্যান্ড সাউন্ড এর কাজ হয়েছে শব্দ স্টুডিও থেকে। মিউজিক করেছেন সোহান। মেকআপ আর্টিস্ট ছিলেন জাহাঙ্গীর। গেফার তপু সাহা এবং আর্ট ডিরেক্টর ছিলেন রিয়াজ হোসেন। ফাইট পরিচালনা করেছেন শম্ভু এবং তার বাহিনী। ক্যামেরায় ছিলেন মনির। লাইট বিজয় মিডিয়া। প্রোডাকশন ম্যানেজর হিসেবে ছিলেন রিপন। এজেন্সি- গ্লেয়ার অডিও ভিজ্যুয়াল।

ইলিয়াস কাঞ্চন Ilias Kanchan Bangladeshi actor activist elias ইলিয়াস কাঞ্চন vista ভিসতা

file pic

ভিস্তার পক্ষ থেকে বিজ্ঞাপন চিত্রটির সার্বিক তত্ত্বাবধান করছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক উদয় হাকিম। তিনি জানান, ওয়েস্টার্ন ম্যুভির আদলে এর চিত্রনাট্য করা হয়েছে। সেইসঙ্গে এতে ভিএফএক্স এর মাধ্যমে আধুনিক প্রযুক্তির একটি ডেমোনেস্ট্রেশন থাকছে। যেখানে ভার্চুয়াল জগতের নানা ডাইমেনশন তুলে ধরা হয়েছে।

বিজ্ঞাপনচিত্রটির পরিচালক দি গ্লেয়ার এন্টারটেইনমেন্ট এর কর্ণধার শেখ মোহাম্মদুল্লাহ নান্টু। তিনি জানান, বিশাল পরিসরে কাজটি হয়েছে। যেখানে ফোকাস ছিল প্রযুক্তিগত অগ্রগতির দিকটি। ফাইনাল প্রোডাকশন শেষ পর্যায়ে। ক্রিয়েটিভটি এখন এডিটিং টেবিলে আছে। ভিএফএক্স এর কাজও প্রায় শেষ। খুব শিগগীরই এটি অন লাইন এবং টিভি প্লাটফর্মে দর্শকরা উপভোগ করতে পারবেন।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD