রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন




অবশেষে সংশয় কাটলো জয়ার ছবির

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩ ৮:৪৮ pm
Jaya Ahsan Maswood model actress জয়া জয়া আহসান মাসউদ মডেল অভিনেত্রী
file pic

দুই বাংলার চলচ্চিত্রে দাপিয়ে বেড়াচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তারই ধারাবাহিকতায় মানিক বন্দ্যোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস ‘পুতুলনাচের ইতিকথা’- নামের নতুন সিনেমার শুটিং শুরু করেছিলেন আগেই। কিন্তু হঠাৎ করেই অজানা কারণে থেমে যায় এর শুটিং। তবে সকল সংশয় কাটিয়ে সিনেমাটির কাজ পুনরায় শুরু করতে যাচ্ছেন এর নির্মাতা। সিনেমাটির নির্মাতা পশ্চিমবঙ্গের পরিচালক সুমন মুখোপাধ্যায়।

তিনি জানান, সিনেমার শুরুটা পরিকল্পনামাফিক হলেও মাঝে তা এলোমেলো হয়ে গিয়েছিল। অর্থ সংকট ছাড়াও যে বিভিন্ন সময়ে কাজে বাধা আসতে পারে- তা জানতে পেরেছেন এই সিনেমার কাজ হাতে নিয়ে। যার ফলে সিনেমার কাজ থেমে গিয়েছিল, সেগুলোর সমাধান করেই ‘পুতুলনাচের ইতিকথা’- শেষ করার প্রস্তুতি নিয়েছেন। খুব দ্রুতই সিনেমার ডাবিং ও এডিটিংয়ের কাজ শুরু হবে। এপ্রিলের মধ্যে সব কাজ শেষ করার পরিকল্পনা আছে।

জয়া আহসান বলেন, কাজ শুরুর পর থেকেই ‘পুতুলনাচের ইতিকথা’- সিনেমা নিয়ে আশাবাদী ছিলাম। কিন্তু হঠাৎ সিনেমার কাজ আটকে যাওয়ায় সংশয় দেখা দিয়েছিল। অবশেষে যখন জানলাম, পুনরায় সিনেমার কাজ শুরু হচ্ছে- তখন নতুন করে আশার জাল বুনতে শুরু করেছি।

আমার বিশ্বাস, সিনেমাটি সবার মনে দাগ কাটবে। ‘পুতুলনাচের ইতিকথা’- সিনেমায় জয়ার পাশাপাশি বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পরমব্রত, আবির চট্টোপাধ্যায় প্রমুখ।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD