শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন




আন্তর্জাতিক শিক্ষায় শিক্ষার্থীদের পাশে স্টাডি গ্রুপ

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩ ১:০৭ am
Study groups is With international students study আন্তর্জাতিক শিক্ষায় শিক্ষার্থীদের পাশে স্টাডি গ্রুপ
file pic

দেশের বাইরে আন্তর্জাতিক মানের উচ্চশিক্ষায় শিক্ষার্থীদের সহযোগিতায় এগিয়ে এসেছে স্টাডি গ্রুপ। শিক্ষার্থীদের দক্ষতা ও সাফল্য নিশ্চিত করতে বিশ্বব্যাপী ৫০টির বেশি বিশ্ববিদ্যালয়ের সঙ্গে কাজ করছে স্টাডি গ্রুপ। উন্নতমানের শিক্ষায় উন্নত বিশ্ব গড়তে বিশ্বের নানা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের পড়াশোনায় পরামর্শক হিসেবে স্টাডি গ্রুপ কাজ করছে।

স্টাডি গ্রুপের দক্ষিণ এশিয়ার আঞ্চলিক পরিচালক (নেপাল, বাংলাদেশ এবং শ্রীলঙ্কা) শ্রীনি বান্দারা বলেন, ‘সফল ও উন্নতমানের উচ্চ শিক্ষার জন্য সঠিক পথ খুঁজে পাওয়া শিক্ষার্থীদের জন্য কঠিন বিষয়। এক্ষেত্রে সহায়ক বন্ধুর ভূমিকা পালন করছে স্টাডি গ্রুপ। স্টাডি গ্রুপ তথ্য এবং অন্যান্য প্রয়োজনীয় পদক্ষেপের মাধ্যমে প্রক্রিয়াটিকে সহজ করে শিক্ষার্থীদের সাহায্য করছে। এছাড়া শিক্ষার্থীদের সংযুক্ত করছে সঠিক পরামর্শ ও সমর্থনের মাধ্যমে।’

বাংলাদেশে স্টাডি গ্রুপ আন্তর্জাতিক শিক্ষার জন্য বাংলাদেশী শিক্ষার্থীদের সাহায্য করছে। প্রতিষ্ঠানটি এর মধ্যে একটি ইউনিভার্সিটি ফেয়ারের আয়োজন করেছে যেখানে অংশ নেয় ফ্লোরিডা আটলান্টিক ইউনিভার্সিটি, জেমস ম্যাডিসন ইউনিভার্সিটি, লং আইল্যান্ড ইউনিভার্সিটি, টেক্সাস এএন্ডএম ইউনিভার্সিটি-কর্পাস ক্রিস্টি, হার্টফোর্ড ইউনিভার্সিটি এবং ওয়েস্টার্ন ওয়াশিংটন ইউনিভার্সিটির প্রতিনিধিরা।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD