শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন




যে কারণে কাশ্মীর যাচ্ছেন অনন্ত-বর্ষা

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : বুধবার, ১৫ মার্চ, ২০২৩ ৩:৫৯ pm
Afiea Nusrat Barsha actress আফিয়া নুসরাত বর্ষা অভিনেত্রী মডেল MA Jalil businessman actor মো আব্দুল জলিল এমএ জলিল অভিনেতা ব্যবসায়ীAnanta Jalil অনন্ত জলিল অনন্ত-বর্ষা অনন্ত বর্ষা
file pic

দেশের আলোচিত তারকা দম্পতি অনন্ত জলিল এবং বর্ষা। চলতি মাসেই ‘কিল হিম’ সিনেমার গানের দৃশ্যধারণের জন্য ভারতের কাশ্মীরে উড়াল দেবেন তারা। খবরটি নিশ্চিত করেছেন সিনেমাটির নির্মাতা মোহাম্মদ ইকবাল। অভিনেতা অনন্ত জলিল জানান, সিনেমার নির্মাতা লোকেশন দেখতে ভারতে গিয়েছেন। আগামী ১৮ তারিখ কাশ্মীরে শুটিং ইউনিট যাবে। সেখানে আমাদের গানের দৃশ্যধারণ করা হবে। এরপর সিকিমে শুটিং করবো। সবমিলিয়ে আমাদের সেখানে ৭-৮ দিন শুটিং করলে গানের দৃশ্যধারণ শেষ হবে। মোহাম্মদ ইকবালের পরিচালনায় চলতি বছরের শুরুতেই বগুড়ায় ‘কিল হিম’ সিনেমার প্রথম লটের শুটিং সম্পন্ন হয়েছে। চলতি মাসের শুরুর দিন (১লা মার্চ) সিনেমাটির অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন মার্শাল আর্ট ও অ্যাকশন কিং হিসেবে সুপরিচিত রুবেল।

তার সঙ্গে লড়েছেন অনন্ত জলিল। গানের দৃশ্যধারণ শেষে সিনেমাটির ক্যামেরা ক্লোজ হবে। আর এই সিনেমাটিতে বরাবরের মতো এবারো অনন্ত জলিলের বিপরীতে দেখা যাবে বর্ষাকে। এ ছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, কলকাতার রাহুল দেব প্রমুখ। আসছে ঈদে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD