শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন




বাংলাদেশ সফরে পাকিস্তানের দল ঘোষণা

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ মার্চ, ২০২৩ ৪:৫৭ pm
pakistan cricket board logo pcb Pakistan Pak national cricket team পাকিস্তান ক্রিকেট বোর্ড পিসিবি পাকিস্তান জাতীয় ক্রিকেট দল
file pic

আবারও পাকিস্তানের বিপক্ষে খেলার সুযোগ পাচ্ছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। একটি চার দিনের, পাঁচটি একদিনের ও একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে এপ্রিলে বাংলাদেশে আসবে পাকিস্তানের যুবারা। বাংলাদেশ সফরের জন্য দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

যেখানে পাকিস্তানের যুবাদের নেতৃত্ব দেবেন সাদ বাগ। বাংলাদেশের বিপক্ষে সবশেষ সিরিজেও নেতৃত্ব ছিলেন তিনি। সেই সিরিজে চারদিনের ম্যাচে ১১৭, একদিনের ম্যাচে ৩০ আর টি-টোয়েন্টিতে করেছিলেন ১০৭ রান। সাম্প্রতিক সময়েও দারুণ ছন্দে রয়েছেন এই ব্যাটার। যুবাদের নিয়ে তিন দিনের ন্যাশনাল চ্যাম্পিয়নশিপে ২০০ রান করেছেন বাঁহাতি এই ব্যাটার। এ ছাড়া যুব ন্যাশনাল ওয়ানডে কাপে চার ম্যাচে ২৯৯ রান করেছেন সাদ। এদিকে সবশেষ সিরিজে খেলা আলি আসফান্ডও রয়েছেন বাংলাদেশ সফরের দলে।

ন্যাশনাল চ্যাম্পিয়নশিপে ব্যাটে-বলে বাজিমাত করেছেন আসফান্ড। যেখানে ৭৩ রান করার পাশাপাশি বল হাতে ১৮ উইকেট নিয়েছেন তিনি। আর ন্যাশনাল ওয়ানডেতে কাপে ১১ উইকেট নেয়া এই অলরাউন্ডার ব্যাট হাতে করেছেন ৭৭ রান।

এপ্রিলের শেষ দিকে বাংলাদেশে আসবে পাকিস্তানের যুবারা। ৩০ এপ্রিল চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে চারদিনের ম্যাচ খেলবে এই দুই দল। ৬ ও ৮ মে চট্টগ্রামে হবে সিরিজের প্রথম দুই একদিনের ম্যাচ। এরপর রাজশাহীতে যাবে তারা। যেখানে শেষ তিন একদিনের ম্যাচ ও একমাত্র টি-টোয়েন্টি হবে।

পাকিস্তান অনূর্ধ্ব-১৯ স্কোয়াড: সাদ বাগ, আলি আসফান্ড, আহমেদ হোসেন, আইমাল খান, আমির হোসেন, আরাফাত মিনহাস, আযান আওয়াইজ, হামজা নওয়াজ, মোহাম্মদ ইবতিসাম, মোহাম্মদ ইসমাইল, মোহাম্মদ তাহির, মোহাম্মদ তাইয়্যেব আরিফ, ওবাইদ শহিদ, সাজ্জাদ আলী, শাহজাইব খান, শ্যামল হোসেন, ওয়াহাজ রিয়াজ।

রিজার্ভ ক্রিকেটার: আবিদুল্লাহ, ইকরামুল তারিন, মুহাম্মদ জুলকিফাল।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD