শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:৪২ অপরাহ্ন




ওষুধ শিল্প সমিতির নির্বাচনে নাজমুল হাসান পুনরায় সভাপতি নির্বাচিত

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : সোমবার, ২০ মার্চ, ২০২৩ ৮:১৯ pm
Najmul Huq Papon president Bangladesh Cricket Board BCB member of parliament নাজমুল হাসান পাপন সংসদ সদস্য এমপি বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি সভাপতি
file pic

বাংলাদেশ ওষুধ শিল্প সমিতির নির্বাচনে পুনরায় সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন নুভিস্তা ফার্মা লিমিটেডের চেয়ারম্যান নাজমুল হাসান এমপি। নির্বাচনে হাডসন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম শফিউজ্জামান সংগঠনটির মহাসচিব হিসেবে এবং ইনসেপ্টা ফার্মাসিউটিক্যলস লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদির সিনিয়র সহ-সভাপতি হিসেবে পূনঃনির্বাচিত হয়েছেন।

সমিতির ৫২তম বার্ষিক সাধারণ সভায় ২০২৩-২০২৪ ও ২০২৪-২০২৫ মেয়াদের জন্য পুনর্নিবাচিত হন তারা। গ্লোব ফার্মাসিউটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. হারুনুর রশীদ সহ-সভাপতি এবং হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালসের উপ ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মুহাম্মদ হালিমুজ্জামান কোষাধ্যক্ষ হিসেবে পূনঃনির্বাচিত হয়েছেন।

এ ছাড়া উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত হয়েছেন বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমান, এমপি, স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী, দি একমি ল্যাবরেটরিজ লি. এর ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান সিনহা, জেনারেল ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. মোমেনুল হক এবং মেডিমেট ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার তারিক-উল ইসলাম।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD