সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন




চট্টগ্রামে সাংবাদিকের ওপর হামলা, ঢাকা থেকে ২ আসামি গ্রেপ্তার

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩ ১০:৫৮ am
জেলখানা arrested গ্রেফতার custody Arrest suspected observed crime charged গ্রেপ্তার আটক ধরপাকড় পুলিশ অভিযান মামলা আসামি কারাগার আদালত
file pic

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারীতে সাংবাদিককে মারধর করে দোতলা ভবন থেকে ফেলে দেওয়ার ঘটনায় ২ আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

তারা হলেন- মো. আলাউদ্দিন এবং মো. ফারুক। রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

হামলায় আহত দৈনিক জনবাণী ও স্থানীয় দৈনিক সাঙ্গুর চন্দনাইশ উপজেলা প্রতিনিধি আইয়ুব মিয়াজী চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মাহবুব আলম বলেন, সাংবাদিকের ওপর হামলা চালানোর পর আসামিরা ঢাকায় পালিয়ে যান এবং ফোন বন্ধ রেখে বাড্ডাসহ বিভিন্ন এলাকায় অবস্থান করেন। সোমবার তারা ঢাকা ত্যাগ করতে চাইলে র‌্যাব অবস্থান নিশ্চিত হয়ে তাদের কমলাপুর থেকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা সাংবাদিকের ওপর হামলা চালানোর কথা স্বীকার করেছেন। চট্টগ্রামে নেওয়ার পর তাদের আমরা আরও জিজ্ঞাসাবাদ করব, বলেন তিনি।

গত মঙ্গলবার বিকেলে এই হামলার ঘটনায় সেদিন রাতেই আইয়ুব মিয়াজীর বাবা আব্দুস শুক্কুর চন্দনাইশ থানায় মো. আলাউদ্দিন ও মো. ফারুক এবং অজ্ঞাতনামা ৭-৮ জনের বিরুদ্ধে মামলা করেন।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD