সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন




পহেলা বৈশাখ: বিকাল ৪টায় ছাড়তে হবে রমনা বটমূল

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩ ৪:৩৬ pm
X DMP chief Dhaka Metropolitan Polic dmp commissioner Khandaker Golam Faruq ঢাকা মেট্রোপলিটন পুলিশ ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক
file pic

পহেলা বৈশাখ উদযাপন শেষে বিকাল ৪টায় রমনা পার্ক ত্যাগ করার অনুরোধ জনিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক। রমনার বটমূলে ব্যাগ নিয়ে কাউকে প্রবেশ করতে দেওয়া হবে না বলেও জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার দুপুরে বাংলা নববর্ষ-১৪৩০ বরণ উপলক্ষে রমনা বটমূলে নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ডিএমপি কমিশনার এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা আশা করব, আগামীকাল সকাল ৬টা থেকে অনুষ্ঠান উপভোগ করতে পারব। যেহেতু রোজা, তাই অনুরোধ করব বিকাল ৪টার পরে রমনা পার্ক সবাই ছেড়ে দেন, ইফতারের উদ্দেশ্যে যার যার গন্তব্যে ফেরত যান। বিকাল ৪টার পরে দর্শনার্থীদের আর প্রবেশাধিকার দেওয়া হবে না। তার আগে যারা প্রবেশ করবেন বিকাল ৪টায় তারা বেরিয়ে যাবেন।

ডিএমপি কমিশনার বলেন, এবারের পহেলা বৈশাখ যেন ঢাকাবাসীসহ সব বাঙালি উৎসবমুখরভাবে পালন করতে পারে সেজন্য ঢাকা মহানগর পুলিশ সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা করেছে। রমনা, ঢাকা বিশ্ববিদ্যালয়, টিএসসি, রবীন্দ্রসরোবর ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়কেন্দ্রিক প্রায় ২৭০০ পুলিশ কাজ করছে।

খন্দকার গোলাম ফারুক আরও বলেন, পহেলা বৈশাখে অনেক সময় দেখা যায় উঠতি বয়সী ছেলেরা ভুভুজেলাসহ বিভিন্নভাবে উচ্চ শব্দ করে নগরবাসীর দুর্ভোগ সৃষ্টি করে। এ ধরনের শব্দ না করার জন্য সবাইকে অনুরোধ করছি। ব্যাগ নিয়ে কেউ রমনা পার্কে প্রবেশ করতে পারবেন না। প্রত্যকের চেক-ইন করা হবে। তাই বাড়তি কোনো কিছু নিয়ে রমনায় আসবেন না।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD