শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন




চেন্নাই বিমানবন্দরের নতুন টার্মিনালে প্রথম ব্যবহারকারী আন্তর্জাতিক ফ্লাইট ইউএস-বাংলা

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩ ৫:২৮ pm
টার্মিনাল terminal এয়ারপোর্ট us-bangla HSIA CAAB US-Bangla Airlines USBangla Airline US Bangla hazrat shahjalal international airport dhaka biman hazrat shahjalal international airport dhaka biman হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর বিমানঘাঁটি Hazrat Shahjalal International Airport বিমানবন্দর বিমান বন্দর ইউএস-বাংলা ইউএস বাংলা hazrat shahjalal international airport dhaka biman হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর বিমানঘাঁটি Hazrat Shahjalal International Airport বিমানবন্দর বিমান বন্দর
file pic

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া (এএআই) চেন্নাই বিমানবন্দরে সদ্য উদ্বোধন হওয়া নতুন টার্মিনালের একটি ট্রায়াল রানের অংশ হিসাবে আগামী ২০ এপ্রিল, বৃহস্পতিবার ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট পরিচালনার মাধ্যমে অপারেশন কার্যক্রম শুরু করতে যাচ্ছে।

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া (এএআই) সম্পূর্ণ অপারেশন স্থানান্তর করার আগে একটি পরীক্ষার অংশ হিসাবে নতুন টার্মিনালের মাধ্যমে একটি আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করবে। ইউএস-বাংলা এয়ারলাইন্সকে পছন্দ করায় ইউএস-বাংলা কর্তৃপক্ষ সম্মানিতবোধ করছে এবং এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করছে।

২০১৮ সাল থেকে ধারাবাহিকভাবে সপ্তাহে প্রতিদিন ঢাকা থেকে চেন্নাই রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

চেন্নাই বিমানবন্দরের ডিরেক্টর শারদ কুমার বলেন, “সব সিস্টেম ঠিকঠাক কাজ করছে কিনা তা খুঁজে বের করার জন্য এটি একটি ট্রায়াল হবে কারণ সবকিছুই নতুন। যাত্রীরা কোনো অসুবিধার সম্মুখীন হচ্ছে কিনা তা খুঁজে বের করতেও এটি আমাদের সাহায্য করবে।”

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা থেকে চেন্নাই রুটে ফ্লাইট পরিচালনা করছে। ভারতের চেন্নাই ছাড়াও ঢাকা ও চট্টগ্রাম থেকে প্রতিদিন কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD