সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন




পরিশ্রম করে ফলাফল পেতে ভালোবাসি: অনন্ত

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩ ৯:২৩ pm
Afiea Nusrat Barsha actress আফিয়া নুসরাত বর্ষা অভিনেত্রী মডেল অনন্ত-বর্ষা MA Jalil businessman actor মো আব্দুল জলিল এমএ জলিল অভিনেতা ব্যবসায়ীAnanta Jalil অনন্ত জলিল অনন্ত-বর্ষা অনন্ত বর্ষা
file pic

জমকালো আয়োজনে প্রকাশ করা হলো অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ছবি ‘কিল হিম’-এর টিজার। বুধবার সন্ধ্যায় এফডিসিতে এক অনুষ্ঠানের মাধ্যমে দেখানো হয় টিজারটি। ছবিটি পরিচালনা করেছেন মোহাম্মদ ইকবাল। অনুষ্ঠানে নায়ক অনন্ত, নায়িকা বর্ষা ও খলনায়ক মিশা সওদাগর, পরিচালকসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এদিকে ‘কিল হিম’ ছবির শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে অনন্ত জলিল বলেন, আমি ছোটবেলা থেকে অনেক কষ্ট করে বড় হয়েছি। এজন্য আমি কষ্ট করতে পারি এবং মানুষের কষ্ট বুঝতে পারি। ইকবাল ভাই আমাকে দিয়ে ছবি বানানোর সময় চিন্তা করেছে যে, উনি এত বড়লোক মানুষ, এতবড় ছবি বানায়। উনি কেমন সময়-শিডিউল দেবেন। এজন্য শুটিংয়ের আগে আমার সঙ্গে বসেছিলেন তিনি। আমি বলেছি সমস্যা নেই।

আমি আমার কথা রেখেছি। আমরা শেষ যেদিন শুটিং করলাম, সেদিন ভোর ৬টা পর্যন্ত শুটিং করেছি। এ ছাড়া বগুড়ায় যে কদিন ছিলাম, প্রতিদিন সকাল ৯টা-সাড়ে ৯টা থেকে রাত ৩টা-৪টা পর্যন্তও শুটিং করেছি। তিনি বলেন, আমি পরিশ্রম করে ফলাফল পেতে ভালোবাসি। কোনোদিন কিছুর জন্য তদবির করিনি।

ভালো কিছু করলে দর্শকরা গ্রহণ করবেনই। ‘কিল হিম’- ছবিতে বর্ষার অভিনয়ের প্রশংসা করেন অনন্ত জলিল। বলেন, বর্ষা এ ছবিতে বেশ ভালো অভিনয় করেছে। দর্শকরা তাকে অন্য লুকে দেখবেন এই ছবিতে।

উল্লেখ্য, ‘কিল হিম’র মাধ্যমে প্রথমবার অন্য কারও প্রযোজিত সিনেমায় অভিনয় করলেন অনন্ত জলিল ও বর্ষা। এটি পরিচালনার পাশাপাশি প্রযোজনাও করেছেন মো ইকবাল। এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, রুবেল, শিবা শানু, জাদু আজাদ প্রমুখ। আসন্ন ঈদে ছবিটি মুক্তি পাবে।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD