শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন




গুঞ্জন ছড়ালেও মিথিলা বলছেন অন্য কথা

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : সোমবার, ২৯ মে, ২০২৩ ১২:৫৪ pm
Rafiath Rashid Mithila actress singer model অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা
file pic

সৃজিত মুখার্জি ও রাফিয়াত রশিদ মিথিলার দুই মাসের মধ্যে বিচ্ছেদ হতে যাচ্ছে! কলকাতার প্রভাবশালী দৈনিক আনন্দবাজার পত্রিকা এই দম্পতির নাম প্রকাশ না করে ইঙ্গিতপূর্ণভাবে এমন দাবি করেছে। আর এমন খবরে সরগরম হয়ে উঠেছে দেশি শোবিজও। আলোচনায় উঠে এসেছে বিষয়টি। যদিও এই খবরে তেমন কোনো প্রতিক্রিয়া নেই মিথিলার। বিচ্ছেদের গুঞ্জন ছড়ালেও তিনি বলছেন অন্য কথা। শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন মিথিলা।

শুটিংয়ের ফাঁকে মুঠোফোনে তিনি বলেন, এ রকম কোনো খবরের সঙ্গে আমি অন্তত সম্পৃক্ত নই। খবরে তো আমার নামও নেই। তাই না! তবে একটি ঘনিষ্ঠ সূত্র থেকেও জানা গেছে, মিথিলা ও সৃজিত বিচ্ছেদের পথেই হাঁটছেন। সৃজিত নাকি এরইমধ্যে অন্য এক তরুণীকেও মন দিয়ে ফেলেছেন।

এদিকে আনন্দবাজারের খবরে বলা হয়, একজন টলিউডের হিট পরিচালক। আর অন্যজন অভিনেত্রী। সীমান্ত পেরিয়ে প্রেম, তারপর বিয়ে। মাঝে একটা বছর ভালোই চলছিল সব। কিন্তু টলিপাড়ার পরিচালকের মন যে উড়ুউড়ু। কখনো অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খেয়েছেন, কখনো আবার ‘এক্স’-এর সঙ্গে প্রেম। তবে বিয়ে করে ঘর বেঁধেছিলেন। কিন্তু খুব বেশি দিন আর এগোয়নি তাদের একসঙ্গে পথচলা। তার আগেই গুঞ্জন, ভাঙন ধরেছে সম্পর্কে। দ্বিতীয় নারীর প্রবেশ ঘটেছে স্বামী-স্ত্রীর মাঝে। যদিও আগের বারগুলোর মতো কোনো অভিনেত্রী নন, পরিচালকের মনে মজেছে ক্যামেরার নেপথ্যে থাকা এক কমবয়সী নারীতে। পরিচালকের স্ত্রীর অবশ্য শুধুই যে অভিনয় ধ্যানজ্ঞান, এমনটা নয়।

নিজের অন্য কাজের কারণে দেশের বাইরেই কাটাতে হয় অনেকটা সময়। পরিচালক সেই ফাঁকেই মন দিয়েছেন অন্যকে। ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষা, আজকাল পার্টিতে সারাক্ষণ নতুন নারীই নাকি পরিচালকের সঙ্গী। সে খবর পৌঁছে গেছে তার স্ত্রীর কাছেও। ঘনিষ্ঠ সূত্রে খবর, আর দু’মাসের মধ্যেই সম্পর্ক চুকিয়ে নিজের দেশে ফিরে যাবেন অভিনেত্রী। তবে পরিচালককে এখনই আইনত মুক্ত করতে ইচ্ছুক নন অভিনেত্রী।

এবার দেখা যাক, কোন দিকে বাঁক নেয় তাদের সম্পর্ক! এমন খবরে মিথিলা খানিক মুখ খুললেও চুপচাপ রয়েছেন সৃজিত।

উল্লেখ্য, ২০১৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন দুই বাংলার দুই তারকা সৃজিত-মিথিলা। এর আগে তাহসানের সঙ্গে মিথিলার ১১ বছরের সংসার ভেঙে যায়।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD