রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন




চরম শত্রুরও যেন এ পরিস্থিতি না হয়: জয়া আহসান

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : শুক্রবার, ২ জুন, ২০২৩ ৯:০৮ pm
Jaya Ahsan Maswood model actress জয়া জয়া আহসান মাসউদ মডেল অভিনেত্রী
file pic

ঢাকা টু কলকাতা; জয়া আহসানের যাতায়াত নিয়মিত। কারণ দুই শহরেই তার জনপ্রিয়তা, কাজের ব্যস্ততা। তাই ঢাকা যদি অভিনেত্রীর ফার্স্ট হোম হয়, কলকাতা নির্দ্বিধায় সেকেন্ড হোম। গত কিছু দিন ধরেই এই সেকেন্ড হোমে অবস্থান করছেন তিনি। উদ্দেশ্য- নতুন সিনেমার প্রচারে সামিল থাকা।

ছবির নাম ‘অর্ধাঙ্গিনী’। আজ শুক্রবার (২ জুন) পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এটি। ছবিটি নির্মাণ করেছেন টলিউডের নন্দিত নির্মাতা-অভিনেতা কৌশিক গাঙ্গুলি। আর এতে জয়ার সহশিল্পী হিসেবে আছেন কৌশিক সেন ও চূর্ণী গাঙ্গুলির মতো গুণী তারকা।

এদিকে সিনেমা মুক্তির দিনে দর্শকের উদ্দেশে একটি বার্তা দিয়েছেন জয়া। বললেন, “একটি স্ত্রী-ভূজ প্রেমের গল্প ‘অর্ধাঙ্গিনী’। শুভমুক্তি আজ। অন্যের মতামত, ভালোলাগার ওপর ভরসা না করে, নিজে গিয়ে দেখুন এক চরম বাস্তব! ভালো লাগলে সবাইকে জানাবেন আপনার মতামত। তবে চরম শত্রুরও যেন এ পরিস্থিতি না হয়।”

ঠিক কোন পরিস্থিতির কথা ইঙ্গিত করেছেন জয়া, সেটা স্পষ্ট জানা যাবে পুরো ছবিটা দেখার মাধ্যমে। এর গল্পটা আবর্তিত হয়েছে এক ব্যক্তি ও তার বর্তমান এবং প্রাক্তন স্ত্রীর মধ্যকার সম্পর্কের জটিলতা ঘিরে।

অনেক আগে থেকেই জয়া আহসানের গুণমুগ্ধ চূর্ণী গাঙ্গুলি। টাইমস অব ইন্ডিয়াকে তিনি বলেছেন, “বিসর্জন’ ছবির ক্রিয়েটিভ ডিরেক্টর থাকা অবস্থায় জয়ার কাজে মুগ্ধ হয়েছিলাম। আমার মনে হয়, সে মেধার পাওয়ারহাউজ। এ কারণে তার সঙ্গে কাজের অভিজ্ঞতা সত্যিই দারুণ।”

অন্যদিকে জয়ার বক্তব্য এরকম, ‘চূর্ণীদির সঙ্গে কাজ করা আমার জন্য শিক্ষণীয় অধ্যায়। এই ইন্ডাস্ট্রির সবচেয়ে মেধাবী অভিনেত্রী মনে হয় তাকে। আমরা দুজনে বেশ কিছু কঠিন দৃশ্যে কাজ করেছি। তবে তিনি বরাবরই আমার স্বাচ্ছন্দ্যের বিষয়টি নিশ্চিত করেছেন।’

উল্লেখ্য, সুরিন্দর ফিল্মস প্রযোজিত ‘অর্ধাঙ্গিনী’তে আরও আছেন অম্বরিশ ভট্টাচার্য, লিলি চক্রবর্তী প্রমুখ। এর সংগীতায়োজন করেছেন অনুপম রায়।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD