রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন




বেনজেমার গোলে রিয়ালের ড্র

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : সোমবার, ৫ জুন, ২০২৩ ১১:১৭ am
ফুটবল FIFA football World Cup Qatar কাতার বিশ্বকাপ ফুটবল Stadium FIFA football World Cup Qatar কাতার বিশ্বকাপ ফুটবল স্টেডিয়াম world cup ম্যানচেস্টার ইউনাইটেড
file pic

রিয়াল মাদ্রিদের হয়ে নিজের শেষ ম্যাচে গোল করে সব আলো হয়তো কেড়ে নিলেন করিম বেনজেমা। তবে আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে মৌসুমের শেষ ম্যাচে ইউরোপের সফলতম দলটির উজ্জ্বলতম খেলোয়াড় আসলে থিবো কোর্তোয়া। পেনাল্টি রুখে দিলেন, করলেন আরও দারুণ কিছু সেভ। তার দৃঢ়তায়ই হার এড়াতে পারল কার্লো আনচেলত্তির দল।

লা লিগায় মৌসুমে নিজেদের শেষ ম্যাচে ১-১ গোলে ড্র করেছে রিয়াল। একই সময়ে শুরু হওয়া অন‍্য ম‍্যাচে ভিয়ারিয়ালের বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে আতলেতিকো মাদ্রিদ। দিয়েগো সিমেওনের দল শেষ মুহূর্তে গোল হজম করায় দুই নম্বরে থেকে আসর শেষ করেছে রিয়াল।

ম্যাচের প্রথমার্ধে কোনো গোল হয়নি। দ্বিতীয়ার্ধের শুরুটা ভালো করে বিলবাও। ৪৯তম মিনিটে এগিয়েও যায় তারা। নিজেদের অর্ধে দানি সেবাইয়োস বল হারিয়ে বিপদ ডেকে আনেন। আন্দের এররেরার কাছ থেকে বল পেয়ে বুলেট গতির শট নেন ওইহান সানসেট। কোনোমতে পা দিয়ে ঠেকিয়ে দেন কোর্তোয়া। ফিরতি শটে আর পারেননি তিনি, জাল খুঁজে নেন সানসেট।

নিজের বিদায়ী ম‍্যাচে তেমন কিছু করতে পারছিলেন না বেনজেমা। ৭২তম মিনিটে তার সামনে সুযোগ আসে সমতা ফেরানোর। স্পট কিকে ঠাণ্ডা মাথায় মাঝ বরাবার শট নিয়ে কাজে লাগান তিনি। ক্লাবের হয়ে নিজের ৩৫৪তম গোলের পরপরই মাঠ ছাড়েন ফরাসি এই স্ট্রাইকার। দাঁড়িয়ে তাকে অভিবাদন জানান রিয়াল সমর্থকরা।

৩৮ ম‍্যাচে ২৪ জয় ও ছয় ড্রয়ে ৭৮ পয়েন্ট নিয়ে আসর শেষ করল রিয়াল। ৭৭ পয়েন্ট নিয়ে তিনে আতলেতিকো।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD