রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন




রাজ কাবিননামা ছিঁড়ে টুকরো টুকরো করে ফেলেছে: পরীমনি

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : সোমবার, ৫ জুন, ২০২৩ ৪:৫১ pm
পরীমনি Shamsunnahar Smrity Pori Moni শামসুন্নাহার স্মৃতি পরীমণি পরিমনি
file pic

গত বছরের শেষ এবং চলতি বছরের শুরুর দিন থেকেই বিচ্ছেদের সুর বাজছিল আলোচিত তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমনির সংসারে। তবে ২৯ মে দিবাগত রাতে রাজের ফেসবুক থেকে ফাঁস হয় কিছু ভিডিও ও স্থিরচিত্র। যেখানে তানজিন তিশা, সুনেরাহ বিনতে কামাল ও নাজিফা তুষিকে দেখা যায়। এরপর থেকে রাজ-পরীর সংসারে ভাঙনের সুর আরও স্পষ্ট হয়েছে। এবার রাজের বিরুদ্ধে বিয়ের কাবিননামা ছিঁড়ে ফেলার অভিযোগ তুললেন পরী।

এ অভিনেত্রী বলেন, চলতি বছরের মার্চের শেষ সপ্তাহে রাজ আমাদের বিয়ের কাবিননামা ছিঁড়ে ফেলেছে। শুধু ছেঁড়া বললে সেটি ভুল হবে। সে কাবিননামা ছিঁড়ে টুকরো টুকরো করে ফেলেছে। তখন রাজ বলেছিল, সে এই বিয়ে মানে না। কাবিননামা ছিঁড়লেই কি একটি বিয়ে ভেঙে যায়? এতসব হওয়ার পরেও আমি ওর সঙ্গে থাকার চেষ্টা করেছি। তবে এবার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন অভিনেত্রী।

তার কথায়, আর না, অনেক হয়েছে। এবার আলাদাই থাকতে চাই। ঘর কার সঙ্গে করব? ঘর করার তো কিছুই নেই। ইচ্ছা থাকলেও তো আর সেটি হচ্ছে না। আমি যার সঙ্গে ঘর করব, সেই মানুষই তো নেই।

পরীর অভিযোগ, তার সঙ্গে এক ছাদের নিচে থাকতে অনেক চেষ্টা করেছি আমি। তাকে ধরে রাখার চেষ্টা করেছি, হাত-পা ধরেছি। কিন্তু সে আমার সঙ্গে থাকতে চায় না। এখন রাজ চাইলেও আমি একসঙ্গে থাকতে চাই না। একই সুরে সুর মিলিয়েছেন রাজও। তিনিও পরীর সঙ্গে আর থাকতে চান না বলে সাফ জানিয়ে দিয়েছেন।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD