সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৮:২০ অপরাহ্ন




২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচ

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩ ৮:১৫ pm
bcb খেলা Bangladesh Cricket board bcb বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি bcb bcb bcb
file pic

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে নিউজিল্যান্ড দল। দুই দলের জন্যই সিরিজটি বিশ্বকাপের প্রস্তুতি। এই সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে ২১ সেপ্টেম্বর মুখোমুখি হবে দুই দল। দ্বিতীয় ও শেষ ওয়ানডে ২৩ ও ২৬ সেপ্টেম্বর। সবগুলো ম্যাচই হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।

এই সিরিজের খেলাগুলো মাঠে বসে দেখতে হলে খরচ হবে অন্তত ২০০ টাকা। আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে এই সিরিজের টাইটেল স্পনসর হিসেবে ডাচ্‌ বাংলা ব্যাংকের নাম ঘোষণা করে বিসিবি। সিরিজের টিকিটের মূল্যও সংবাদ সম্মেলনে জানিয়ে দেওয়া হয়।

সর্বোচ্চ দেড় হাজার টাকার টিকিটে স্টেডিয়ামের গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখা যাবে। এ ছাড়া ভিআইপি গ্যালারিতে খেলা দেখতে খরচ করতে হবে ১ হাজার টাকা। ক্লাব হাউসের টিকিট পাওয়া যাবে ৫০০ টাকায়। উত্তর ও দক্ষিণ গ্যালারির টিকিটের দাম ৩০০ টাকা। সর্বনিম্ন ২০০ টাকায় খেলা দেখা যাবে স্টেডিয়ামের পূর্ব গ্যালারিতে বসে।

টিকিট পাওয়া যাবে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে। আগামীকাল সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টিকিট বিক্রি হবে। ম্যাচের আগের দিন ও ম্যাচের দিনও টিকিট কেনা যাবে।

টিকিট কেনা যাবে অনলাইনেও। বিসিবির ওয়েবসাইটে জাতীয় পরিচয়পত্র ও মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করে একটি রেজিস্টার্ড অ্যাকাউন্ট থেকে সর্বোচ্চ দুটি টিকিট কেনা যাবে। টিকিট সংগ্রহ করতে হবে স্টেডিয়ামের এক নম্বর গেটের কাছের বুথ থেকে। ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন সকাল সাড়ে নয়টা থেকে ছয়টা পর্যন্ত টিকিট সংগ্রহ করা যাবে।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD