বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন




পদ্মা সেতুতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ২

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩ ৮:৫১ pm
padma bridge toll plaza Padma Bridge Bridges Padma Multipurpose Bridge padma Bangladesh Bridge Authority ‎বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ পদ্মা সেতু বহুমুখী
file pic

মুন্সিগঞ্জে পদ্মা সেতুর ওপর দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে এক বাসের চালকের সহকারী ও একজন যাত্রী আহত হয়েছেন। আজ শনিবার বিকেল ৪টার দিকে পদ্মা সেতুর ১৪ ও ১৫ নম্বর পিলারের মাঝামাঝি এ দুর্ঘটনা ঘটে।

থানা-পুলিশ সূত্রে জানা যায়, সেতুর ওপর টুকিটাকি মেরামত কাজ চলছিল। এতে সেতুর এক লেন দিয়ে গাড়ি চলছিল। আজ বিকেল চারটার দিকে গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস পদ্মা সেতু হয়ে শরীয়তপুরের দিকে যাচ্ছিল। বাসটি সেতুর ১৪ ও ১৫ নম্বর খুঁটির মাঝামাঝি এলে অপর পাশ দিয়ে মেঘনা পরিবহনের একটি বাস চলে আসে। সে সময় দুটি বাসের সংঘর্ষ হয়। এতে গোল্ডেন লাইন পরিবহনের বাসের চালকের সহকারী এবং ওই বাসের একজন যাত্রী আহত হয়েছেন। তবে বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

পদ্মা উত্তর থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসাইন বলেন, দুর্ঘটনার পর আহত ব্যক্তিদের দ্রুত শরীয়তপুরের একটি হাসপাতালে পাঠানো হয়। ঘটনার ২০-২৫ মিনিটের মধ্যে দুর্ঘটনাকবলিত বাস দুটিকে সেতু থেকে সরিয়ে নেওয়া হয়। সেতুর ওপর যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD