বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন




পপ তারকা মিলার অন্যরকম ফেরা

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩ ১২:১৫ am
Pop Singer Mila mila islam singer পপ তারকা মিলা ইসলাম জনপ্রিয় পপ গায়িকা মিলা ইসলাম
file pic

২০২৩ সালটি ছিল পপ তারকা মিলা ইসলামের জন্য একটি অন্যরকম ফেরার বছর। বছরটিতে যে মিলা একের পর এক নতুন গান প্রকাশ করেছেন তা নয়। তবে এ বছরটিতে স্থির হয়েছেন তিনি। নিজের মতো করে কাটিয়েছেন। এমনকি স্টেজে আগের মিলাকেই আবিষ্কার করা গেছে। বছরের শুরু থেকে চলতি ডিসেম্বর পর্যন্ত গান নিয়েই ব্যস্ত থেকেছেন এ তারকা।

এদিকে বিভিন্ন টিভি ও সামাজিক অনুষ্ঠানেও মিলার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। বছরের শেষের দিকে একটি সুন্দরী প্রতিযোগিতার বিচারক হিসেবেও দেখা গেছে তাকে। ব্যক্তিগতসহ বিভিন্ন কারণে গত কয়েক বছরে এমন মিলার দেখা মেলেনি। বিয়ষটি তার ভক্তদের জন্য সুখবর।

আরও নতুন খবর হলো মিলাকে নতুন বছরে গানে আরও বেশি সরব পাওয়া যাবে। বিশেষ করে তার কাছ থেকে আকাঙ্ক্ষিত নতুন গান পাওয়া যাবে বছরের শুরুর দিকেই।

সর্বশেষ দুই বছর আগে এ তারকা প্রকাশ করেছিলেন নিজের নতুন গান ‘আইসালা’। জি-সিরিজের ব্যানারে প্রকাশিত এ গানের কথা, সুর ও সংগীতও ছিল তার। এদিকে নিজের অন্যরকম ফেরা প্রসঙ্গে মিলা বলেন. আমি আসলে আমার মতো বাঁচতেই পছন্দ করি। সে মতোই থাকি। তবে এ বছর কাজের ক্ষেত্রে বলা চলে আমি অনেক সরব ছিলাম আগের কয়েক বছর থেকে। স্টেজ শোর ব্যস্ততা বছর জুড়েই চলেছে।

এখনো চলছে। এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে চাই। বিভিন্ন কারণে মাঝে কিছু সময় নষ্ট হয়েছে। আর সেটা হতে দিতে চাই না। কারণ আমি জানি আমার শ্রোতা-দর্শক আমাকে কতোটুকু চায়। মিলা আরও বলেন, নতুন বছরেও স্টেজ শোর ধারবাহিকতা অব্যাহত থাকবে।

তাছাড়া নতুন গানের কাজও করা আছে আমার। এ বছর কয়েকটি গান নিজের মনের মতো করে প্রকাশ করতে চাই। এরইমধ্যে পরিকল্পনা করছি। নির্বাচনের পর হয়তো মাঠে নেমে যাবো।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD