শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন




তিন ঘণ্টা পর রাজবাড়ীতে ট্রেন চলাচল স্বাভাবিক

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪ ১২:৫৪ pm
রেললাইন রেল লাইন train Rail Railway Bangabandhu Jamuna Setu Bridge বঙ্গবন্ধু রেলওয়ে সেতু যমুনা রেল ট্রেন
file pic

রাজবাড়ীতে মালবাহী ট্রেন (স্টোর ভ্যান) লাইনচ্যুত হওয়ায় ঢাকার সঙ্গে রেল যোগাযোগ বন্ধ ছিল তিন ঘণ্টা। বৃহস্পতিবার (২ মে) সকাল সাড়ে ৭টার দিকে রাজবাড়ী শহরের ২নং রেলগেট এলাকায় এই ঘটনা ঘটে। পরে সকাল ১০টা ৩০ মিনিটে লাইনচ্যুত ট্রেনটি উদ্ধার করা হয়। এতে রাজবাড়ীর সঙ্গে ঢাকা, রাজবাড়ী-দৌলতদিয়া, রাজবাড়ী-খুলনা রুটে রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে।

রাজবাড়ী রেলস্টেশনের স্টেশন মাস্টার তন্ময় কুমার দত্ত বলেন, খুলনা থেকে ছেড়ে আসা মালবাহী ট্রেনটি (স্টোর ভ্যানটি) সকালে রাজবাড়ীর ২নং রেলগেট এলাকার ক্যারেজ অ্যান্ড ওয়াগন ডিপোতে (সিক লাইন) ঢুকার সময় লাইনচ্যুত হয়। পরে ১০টা ৩০ মিনিটে ট্রেনটি উদ্ধার করা হয়। তিন ঘণ্টা লাইনচ্যুত থাকার কারণে দুটি ট্রেনের শিডিউল বিপর্যয় ঘটেছে। দৌলতদিয়া ঘাট থেকে পোড়াদহগামী সাঁটল ট্রেনটি দৌলতদিয়া ঘাট থেকে ছেড়ে এসে সকাল ৮টায় রাজবাড়ী স্টেশন থেকে পোড়াদহের উদ্দেশ্যে ছেড়ে যায়। সেই ট্রেনটি রাজবাড়ী স্টেশনের আগে পাচুরিয়া স্টেশনে থেমে আছে। ভাঙা থেকে ছেড়ে আসা ভাটিয়াপাড়া ট্রেনটির শিডিউল বিপর্যয় ঘটেছে।

আর ঢাকা থেকে ছেড়ে আসা সুন্দর এক্সপ্রেস ট্রেনটি সঠিক সময়েই রাজবাড়ী এসে পৌঁছাবে। এছাড়া বাঁকি ট্রেনগুলোর শিডিউলে কোনো সমস্যা হবে না বলেও জানান তিনি।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD