সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন




বলিউড সিনেমায় গাইলেন আসিফ আকবর

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ৪ মে, ২০২৪ ৬:৪৪ pm
Asif Akbar pop singer asif আসিফ আকবর জনপ্রিয় পপ সঙ্গীত শিল্পী অভিনেতা
file pic

বলিউডের সিনেমায় গান গাইলেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। দুইদিন আগেই সে গানে কণ্ঠ দিয়েছেন এ শিল্পী। তবে খুব বেশি কথা বলতে চাইলেন না তিনি এ বিষয়ে। এ শিল্পী যখন গতকাল মুম্বই থেকে ঢাকায় আসার উদ্দেশ্যে বিমানবন্দরে অপেক্ষা করছিলেন তখন কথা হয় মুঠোফোনে।

আসিফ বলেন, এখন বিমানবন্দরে আছি। কয়েকটি গান গেয়েছি এবারের ভারত সফরে। এরমধ্যে রয়েছে বলিউড সিনেমার একটি গানও। এদিকে এ শিল্পী গানটি গাওয়ার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে খবরটি জানান। তারপর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন ভক্তদের। গানটি সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে আসিফ বলেন, বিস্তারিত বলা যাবে না।

এসব প্রজেক্ট আসলে এভাবে বলা যায় না। কাজ পুরোপুরি শেষ হলে তবেই জানাতে পারবো। তারপরও আরও খানিক গানের তথ্য জানতে চাইলে এ শিল্পী বলেন, এটি মূলধারার একটি বাণিজ্যিক ছবি। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন রাজীব রয় চৌধুরী। ছবি ও গানের সব কাজ শেষ হলে বাকি বিষয় জানাবো।

এদিকে আসিফ এবারের সফরে আরও কয়েকটি গানের কাজ সেরেছেন। এরমধ্যে ভারতের প্রখ্যাত সংগীতশিল্পী অনুরাধা পাড়োয়ালের সঙ্গে গেয়েছেন দ্বৈত গান। যশরাজ ফিল্মস ও এ আর রহমানের সুবিশাল স্টুডিওতে গানের ভয়েসও দিয়েছেন। আসিফ বলেন, এবার ভারত সফরের অভিজ্ঞতা দারুণ। বিশেষ করে নতুন কিছু বিষয়ে অভিজ্ঞতা অর্জন করেছি। তারা যে কতোটা প্রফেশনাল সেটা নিজে গান রেকর্ড করতে গিয়ে উপলব্ধি করেছি।

শুধু তাই নয়, প্রফেশনালিজমের পাশাপাশি অত্যন্ত বিনয়ী সেখানকার গানের সঙ্গে সম্পৃক্ত মানুষগুলো। যে গানগুলো করেছি এগুলো আমার সংগীত ক্যারিয়ারের অন্যতম গান হয়ে থাকবে বলেই মনে করি। এদিকে আসিফ দেশে ফিরে দু-একদিন বিশ্রাম নিয়েই নতুন গান রেকর্ডিংয়ের কাজে মনোযোগী হবেন। গত ঈদে তার একাধিক গান প্রকাশ হয়েছে।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD