মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:৪১ অপরাহ্ন




আহত হয়েও শুটিং চালিয়ে যান অপূর্ব

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ১ জুন, ২০২৪ ৫:১৯ pm
Ziaul Faruq Apurba model actor অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব
file pic

ছোট পর্দার রোমান্টিক অভিনেতা হিসেবে জিয়াউল ফারুক অপূর্ব পরিচিত। তবে গত কয়েক বছরে সেই ইমেজ থেকে বের হয়ে নানা চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। তারই ধারাবাহিকতায় সম্প্রতি নতুন সিরিজ ‘গোলাম মামুন’-এর এনাউন্সমেন্টে টিজারে চমকে দিয়েছেন তিনি। এ সিরিজ নির্মাণ করেছেন শিহাব শাহীন।

এরমধ্যেই জানা গেল শুটিংয়ের গল্প। নির্মাতা জানান, অসুস্থ ও আহত শরীর নিয়েও সিরিজটির শুটিং করেছিলেন অপূর্ব। তার এমন ডেডিকেশনে মুগ্ধ হয়েছিল সেটের সবাই। শিহাব শাহীন জানান, আউটডোর শুটিংয়ের সময় অ্যাকশন দৃশ্য করতে গিয়ে চোট পেয়েছিলেন অপূর্ব। এর সঙ্গে আগে থেকেই তার ব্যাকপেইন ছিল। দুটো একসঙ্গে হয়ে অনেকটা অজ্ঞান হওয়ার অবস্থায় পড়েন অভিনেতা।

তাৎক্ষণিক ফিজিওথেরাপিস্ট এনে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। চিকিৎসক তাকে পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দেন। কিন্তু গোটা ইউনিটের কথা ভেবে ঘণ্টা তিনেক পরই তিনি পুনরায় শুটিং শুরু করেন। বিষয়টি নিয়ে অপূর্ব বলেন, একটা কাজের সঙ্গে অনেক মানুষ জড়িত থাকে। শুধু আমার কথা চিন্তা করলেই তো হবে না। আমার অনেক আগে থেকেই ব্যাকপেইনের সমস্যা। তার মধ্যে ওই দিন ইনজুরড হওয়া, সবকিছু মিলিয়ে কষ্ট হচ্ছিলো।

পেইন কিলার নেয়ার পর কিছুটা স্বাভাবিক হই। ‘গোলাম মামুন’ সিরিজে আরও অভিনয় করেছেন সাবিলা নূর, ইমতিয়াজ বর্ষণ, নাজমুস সাকিব, সাবরিন আজাদ প্রমুখ। ঈদ উপলক্ষে আগামী ১৩ই জুন সিরিজটি মুক্তি পাবে হইচই-এ।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD