মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:২৩ অপরাহ্ন




ঢাকা মেডিকেলে সাংবাদিকদের সঙ্গে কথা বলায় ‘নিষেধাজ্ঞা’

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ৮ জুন, ২০২৪ ৭:০৯ pm
Dhaka Medical College Hospital DMCH ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ঢামেক ক্লিনিক ঢাকা মেডিকেল
file pic

কর্তৃপক্ষের অনুমতি ছাড়া এখন থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা গণমাধ্যমে সাক্ষাৎকার বা বক্তব্য দিতে পারবেন না। শনিবার (৮ জুন) এ খবর জানা গেছে।

হাসাপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জামান এ বিষয়ে একটি নোটিশ দিয়েছেন। গত সপ্তাহের মঙ্গলবার (৪ জুন) এ নোটিশ দেওয়া হয়।

নোটিশে বলা হয়েছে, সংশ্লিষ্ট সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আগত বিভিন্ন ইলেক্ট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার প্রতিনিধির সঙ্গে এ হাসপাতালে কর্মরত কর্মকর্তা ও কর্মচারিরা কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত সাক্ষাৎকার বা বক্তব্য প্রদান থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হলো।

ঢামেকের কয়েকজন কর্মকর্তা সূত্রে জানা গেছে, এর আগে কোনো পরিচালক এ ধরনের কোনো নোটিশ দেননি। বর্তমান পরিচালক এ ধরনের নোটিশ কেন দিলেন সে বিষয়ে আমরা বলতে পারছি না। এর জবাব তিনিই ভালো দিতে পারবেন।

এই চিঠি যেদিন পরিচালক ইস্যু করেন সেদিন ঢাকা মেডিকেল থেকে নবজাতক চুরির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা শাহবাগ থানায় একটি মামলা করেন। তবে এ বিষয়ে সাংবাদিকদের সঙ্গে ক্যামেরার সামনে কথা বলেননি হাসপাতালের পরিচালক।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD