মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন




মতিঝিলে দিনে দুপুরে গাড়িতে উঠিয়ে অপহরণ, গুলি

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : রবিবার, ৯ জুন, ২০২৪ ৯:৪৫ pm
রাজধানী ঢাকায় ঢাকা
file pic

জমি নিয়ে বিরোধের জেরে রাজধানীর মতিঝিলে এক ব্যক্তিকে মারধর করে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। এসময় ওই গাড়ির পেছনে ফাঁকা গুলি ছোঁড়া হয়। রোববার দুপুরে বাংলাদেশ ব্যাংকের পেছনে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, বাংলাদেশ ব্যাংকের পেছনের একটি জমি নিয়ে আবাসন ব্যবসায়ী মহিউদ্দিন ও মো. রাজুর মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। সেই বিরোধপূর্ণ জমিতে এক পক্ষ ভবন নির্মাণের কাজ শুরু করে। আজ আরেক পক্ষ এসে সেই কাজে বাধা দেয়। এরই প্রেক্ষিতে এ ঘটনা ঘটেছে।

তিনি বলেন, এ ঘটনার একাধিক সিসি ক্যামেরার ফুটেজ পাওয়া গেছে। ফুটেজে দেখা যাচ্ছে, একটি সাদা প্রাইভেট কার নিয়ে একটি দোকানের সামনে গিয়ে থামে। গাড়ি থেকে বেরিয়ে কয়েকজন ব্যক্তি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তিকে মারধর করে গাড়িতে তুলে নিয়ে চলে যান। আর ওই গাড়ির পেছনে পিস্তল হাতে গুলি করতে করতে দৌড়াচ্ছেন আরেকজন। প্রাথমিকভাবে জেনেছি, যে পিস্তল দিয়ে গুলি ছোড়া হয়েছে, সেটি মো. রাজুর নামে লাইসেন্স করা।

তবে কে কাকে অপহরণ করেছে, তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। আমরা সবকিছু খতিয়ে দেখছি। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD