বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন




তরুণদের চাহিদা মেটাতে শাওমি নিয়ে আসলো রেডমি ১৩

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪ ১২:৪২ pm
Redmi A2+ রেডমি এটু প্লাস Xiaomi Corporation Chinese designer manufacturer consumer electronics software home appliances household Smartphones Redmi Smartphones Xiaomi Bands Power Banks Mi Redmi Mobiles accessories ecosystem products Note 9 Redmi Xiaomi Xiaomi শাওমি করপোরেশন চীনা 小米 লি জুন ইলেকট্রনিকস কোম্পানি শাওমি স্মার্টফোন মোবাইল অ্যাপলিকেশন ল্যাপটপ ব্যাগ ট্রিমার ইয়ারফোন মি টেলিভিশন জুতো স্বাস্থ্য ব্যান্ড
file pic

শাওমি আনুষ্ঠানিকভাবে বাজারে নিয়ে এলো বহুল প্রত্যাশিত স্মার্টফোন রেডমি ১৩, যা মূলত ডিজাইন করা হয়েছে তরুণ, ট্রেন্ডি এবং বিশ্বের দরবারে নিজেদেরকে মেলে ধরতে চান এমন ব্যক্তিদের উদ্দেশ্য করে। এর উদ্ভাবনী বৈশিষ্ট্য, অনন্য নকশা আর শক্তিশালী পারফরম্যান্স রেডমি ১৩’র ট্যাগলাইন “স্টাইল বানাই, দুনিয়া কাপাই”-কে প্রমাণ করার সাথে সাথে ট্রেন্ডসেটারদের জন্যও স্মার্টফোনের এক নতুন মান স্থাপন করেছে।

রেডমি ১৩-এর ১০৮ মেগাপিক্সেলের শক্তিশালী সুপার-ক্লিয়ার মূল ক্যামেরা দিয়ে তোলা প্রতিটি ছবির মাধ্যমে আপনার মূল্যবান মুহূর্তগুলোর প্রতিটি হয়ে উঠবে এক একটি মাস্টারপিস। আপনি যদি একজন ইনফ্লুয়েন্সার বা কনটেন্ট ক্রিয়েটর হন অথবা আপনার জীবনের গুরুত্বপূর্ণ মূহুর্তগুলো সারাবিশ্বের সামনে তুলে ধরতে পছন্দ করেন তাহলে রেডমি১৩-এর ৩X ইন-সেন্সর লসলেস জুম দেবে চমৎকার ঝকঝকে ছবি। এটির রিয়ার ক্যামেরা দিবে কম আলোতেও চমৎকার পারফরম্যান্স, যার ফলে সহজেই তুলতে পারবেন সেরা ব্রাইটনেস ও কনট্রাস্টের আল্ট্রা-ক্লিয়ার নাইট ফটো এবং হাই ডেফিনেশনের চেয়ে ভাল রেজুলেশনের ছবি। আর নিখুঁত সেলফির জন্য আছে প্রাকৃতিক ও সুষম আলোর সফট-লাইট রিং সহ ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, যার ফলে স্বল্প আলোতেও নিশ্চিন্তে তোলা যাবে নিখুত সব ছবি।

নজর কাড়বে রেডমি ১৩-এর চমৎকার গ্লাস ব্যাকও, যা পাওয়া যাবে চারটি চমৎকার রঙে: মিডনাইট ব্ল্যাক, স্যান্ডি গোল্ড, পার্ল পিংক এবং ওশান ব্লু। অসাধারণ ও ব্যতিক্রমী ওশান ব্লু ডিজাইনটি তৈরি করা হয়েছে ম্যাগনেটিক ইঙ্ক পদ্ধতি ব্যবহার করে যা দেখতে ঠিক সমুদ্রের ঢেউয়ের মতো। ফোনটিতে আরও পাবেন কর্নিং গরিলা গ্লাস দ্বারা সুরক্ষিত এবং ৯০ হার্টজ অ্যাডাপ্টিভ-সিঙ্ক সহ ৬.৭৯-ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে যার রিফ্রেশ রেট নিজে থেকেই সমন্বয় করে আপনাকে দিবে নিরবচ্ছিন্ন ব্যবহার অভিজ্ঞতা।

স্মার্টফোনের পারফরম্যান্সই মূল কথা, আর এক্ষেত্রেও রেডমি ১৩ আপনাকে হতাশ করবে না। মিডিয়াটেক হেলিও জি ৯১-আল্ট্রা চিপসেট এবং শাওমি হাইপারওএস সমৃদ্ধ রেডমি ১৩-তে পাবেন অসাধারণ পারফরম্যান্স। রিফ্রেশড ইউজার ইন্টারফেস, নুতুন ডিজাইনের হোম স্ক্রিন এবং উন্নত নোটিফিকেশন ও উইজেট আপনাকে এগিয়ে রাখবে অন্যদের থেকে আর দিবে স্মার্টফোন ব্যবহারের এক মসৃণ অভিজ্ঞতা। এছাড়াও ফোনটিতে পাচ্ছেন ৫০৩০ এমএএইচের একটি শক্তিশালী ব্যাটারি যা চার্জ করার জন্য আছে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জার, মাত্র ৭০ মিনিটেই ফুলচার্জ হবে আপনার ফোন। একবার ফুলচার্জ করলে ব্যাটারির চিন্তা না করেই নিশিন্তে ব্যবহার করতে পারবেন সারাদিন।

ভোক্তাদের চাহিদা ও প্রয়োজনকে মাথায় রেখে রেডমি ১৩-এর ৬ জিবি র্যা ম +১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র্যাম+১২৮ জিবি স্টোরেজ, দুইটি ভ্যারিয়েন্ট বাজারে ছেড়েছে শাওমি। ফোনটির ৬ জিবি র্যাম+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য নির্ধারণ করা হয়েছে ১৭,৯৯৯ টাকা (ভ্যাট প্রযোজ্য) এবং ৮ জিবি র্যা ম +১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য নির্ধারণ করা হয়েছে ১৯,৯৯৯ টাকা (ভ্যাট প্রযোজ্য) যা নিশ্চিত করবে সাশ্রয়ী মূল্যে প্রিমিয়াম ফিচার।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD