শনিবার, ২০ জুলাই ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন




শীর্ষেন্দু মুখোপাধ্যায় হাসপাতালে ভর্তি

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪ ১০:৫৫ am
হৃদরোগ heart-day heart-day World Heart Day ২৯ সেপ্টেম্বর বিশ্ব হার্ট দিবস heart হৃদরোগ বিশ্ব হার্ট দিবস চিকিৎসকরা হার্ট হৃৎপিণ্ড lung cancer Cancer Cancer Treatment Cancer disease body's cells grow uncontrollably spread parts of the body ক্যান্সার চিকিৎসা ক্যান্সারে আক্রান্ত রোগী চিকিৎসা ডাক্তার নার্স রোগ সংক্রমণব্যাধি হার্ট অ্যাটাক ব্রেস্ট ক্যান্সার গলার গলা ক্যান্সার ধূমপান পরিবেশ দূষণ খাবার দূষণ ক্যান্সার ক্যান্সার হাসপাতাল চিকিৎসক স্ক্রিনিং হেলথ কেয়ার lung cancer কার্ডিওভাসকুলার ডিজিজ Heart Disease
file pic

ভারতের দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়। শনিবার তিনি পেসমেকার বদলের জন্য হাসপাতালে ভর্তি হন।

সোমবার রাতে আনন্দবাজার জানায়, তার নতুন পেসমেকার বসানো হয়েছে। বর্তমানে ভালো আছেন ‘মানবজমিনের’লেখক।

চিকিৎসার নিয়ম অনুসারে নির্দিষ্ট সময় অন্তর পেসমেকার বদলাতে হয়। সাহিত্যিকের পেসমেকার পুরোনো হয়ে গিয়েছিল বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

পেসমেকারের কারণে বর্ষীয়ান এ লেখকের যাতে অন্যকোনো শারীরিক সমস্যা তৈরি না হয়, তাই তড়িঘড়ি তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। নির্দিষ্ট দিনে তার অস্ত্রোপচার হয়, সঙ্গে সামান্য শ্বাসকষ্ট শুরু হয়।

তবে চিকিৎসকদের পক্ষ থেকে পরিবারের সদস্যদের জানানো হয়েছে, বর্তমানে ৮৮ বছরের সাহিত্যিকের অবস্থা স্থিতিশীল। কয়েক দিনের মধ্যেই বাড়ি ফিরবেন তিনি।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD