বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন




জাতীয় বিশ্ববিদ্যালয়ের সোম ও মঙ্গলবারের পরীক্ষা স্থগিত

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : রবিবার, ২৩ জুন, ২০২৪ ৫:১৮ pm
examination exam school admission Online Class অনলাইন ক্লাস বিশ্ববিদ্যালয় ক্লাস classroom class room মাধ্যমিক শ্রেণি শিক্ষা প্রতিষ্ঠান এমসিকিউ পরীক্ষা কলেজ স্কুল শিক্ষক প্রাথমিক
file pic

বন্যা পরিস্থিতির কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সোম ও মঙ্গলবারের পরীক্ষা স্থগিত করা হয়েছে। এ দুদিন বিশ্ববিদ্যালয়ের অধীনে সারা দেশে স্নাতক (সম্মান) চতুর্থ বর্ষ ও ডিগ্রি দ্বিতীয় বর্ষের দুটি পরীক্ষা হওয়ার কথা ছিল।

রোববার (২৩ জুন) জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক মো. আতাউর রহমানের সই করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দেশের বিভিন্ন অঞ্চলের বন্যা পরিস্থিতি অবনতি হওয়ার কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে আগামী ২৪/৬/২০২৪ (সোমবার) তারিখের ২০২২ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষা এবং ২৫/৬/২০২৪ (মঙ্গলবার) তারিখের ২০২২ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষা স্থগিত করা হয়েছে। স্থগিত পরীক্ষার সংশোধিত তারিখ সংশ্লিষ্ট সকলকে পরবর্তীতে অবহিত করা হবে। এছাড়া সকল পরীক্ষার পূর্ব ঘোষিত অন্যান্য তারিখ ও সময়সূচি অপরিবর্তিত থাকবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা সংক্রান্ত অথবা যেকোনো তথ্যের জন্য ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তি ছাড়া অন্য কোনো সূত্র থেকে প্রাপ্ত তথ্য অনুসরণ না করতে অনুরোধ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD