রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন




এই সরকারের অধীনে জীবনেও সুষ্ঠু নির্বাচন হবে না: হিরো আলম

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩ ৮:৩৬ pm
Hero Alom model hero alam হিরো আলম
file pic

এই সরকারের অধীনে জীবনেও সুষ্ঠু নির্বাচন হবে না বলে মন্তব্য করেছেন বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে পরাজিত স্বতন্ত্র প্রার্থী আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

তিনি বলেন, এই সরকারের অধীনে সুষ্ঠু ভোট আশা করা যায় না। আশ্চর্যের বিষয় হিরো আলমকে দেখে তারা ভয় পায়। আমার ভয়ে ভোটের ফলাফল পাল্টে দিয়েছে। আমার সঙ্গে সাধারণ জনগণ আছে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে বগুড়া সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে সাংবাদিকদের হিরো আলম এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমি বিজয়ী, আমাকে হারিয়ে দেওয়া হয়েছে। ভোটাররাও এটা মেনে নিতে পারছেন না।

ইভিএম নিয়েও প্রশ্ন তুলে হিরো আলম বলেন, মারবে এক জায়গায়, যাবে অন্য জায়গায়। ইভিএমও সঠিক নয়।

তিনি বলেন, বগুড়া-৬ আসনেও ভোট সঠিক হয়নি। সঠিক ভোট হলে আওয়ামী লীগ জীবনে বগুড়ার এই আসনে জিততে পারবে না। সদর আসনে অনেক কেন্দ্রে আওয়ামী লীগ স্বতন্ত্র প্রার্থীর এজেন্টকে ঢুকতে দেয়নি।

হিরো আলম বলেন, আসলে আমাকে একটি মহল মেনে নিতে পারছে না। কারণ আমি দেখতে সুন্দর না, চেহারা ভালো না, লেখাপড়া কম। আমি সংসদে গেলে নাকি ইজ্জত যাবে। এ কারণে এবার দিয়ে দুইবার আমার মনোনয়ন বাতিল করা হলো। হাইকোর্ট থেকে মনোনয়ন ফিরে আনতে হলো।

তিনি বলেন, শিক্ষিতরাও মানুষ, আমিও মানুষ। আমার মতো লোকদের হেয় করবে এটা কোন শিক্ষা? যদি আমার মতো মানুষ সংসদে গেলে লজ্জা হয় কিছু লোকের তাহলে আইন করে বাতিল করা হোক আমাদের মতো মানুষ যেন ভোটে না দাঁড়াতে পারে।

এক শতাংশ ভোটের আইন নিয়ে উচ্চ আদালতে যাবেন জানিয়ে হিরো আলম বলেন, আমি যে ভোট পেয়েছি তা আমার দেওয়া এক শতাংশ ভোটের চেয়ে বেশি। তাহলে এ বিধানের অর্থ কি দাঁড়ালো? এটি বাতিল করা জরুরি।

আলোচিত এই ইউটিউবার বলেন, আমাকে আওয়ামী লীগ, জাসদ, প্রশাসন সবাই হারিয়েছে। কারণ ফলাফল ঘোষণার আগে নন্দীগ্রামে আওয়ামী লীগ নেতা বলেন- মশাল জিতেছে, শুধু ঘোষণার অপেক্ষা। আর জাসদের তানসেন ফলাফল ঘোষণার আগেই ফুলের মালা পরে নিজেকে বিজয়ী ঘোষণা করেছেন।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD