সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:৫০ অপরাহ্ন




ভিসতাই হবে বাংলাদেশের এক নাম্বার ব্র্র্যান্ড: ইলিয়াস কাঞ্চন

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ১২ নভেম্বর, ২০২২ ১:১১ pm
Ilias Kanchan vista ইলিয়াস কাঞ্চন ভিসতা

চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেছেন, কোয়ালিটি বিবেচনায় ভিসতা’ই হবে বাংলাদেশের এক নাম্বার ব্র্র্যান্ড। ইলেকট্রনিক্স পণ্যের বাজারে কোয়ালিটি পণ্য কিনতে চাইলে চোখ বুঁজে ভিসতার প্রতি আস্থা রাখা যায়। নিম্নমানের পণ্যের সঙ্গে আপোষ করবে না ভিসতা।

নীলফামারী সদর উপজেলায় উত্তরা ইপিজেড সংলগ্ন দাড়োয়ানি টেক্সটাইল এলাকায় ভিসতা’র নতুন শোরুম উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। ইলিয়াস কাঞ্চন ভিসতা ইলেক্ট্রনিক্সের পরিচালক, ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের চেয়ারম্যান ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি। সম্প্রতি তার নিজের প্রতিষ্ঠান ভিসতা’র প্রচারে বিভিন্ন করপোরেট প্রতিষ্ঠানের সঙ্গে নানা চুক্তি করছেন এবং শোরুম উদ্বোধন নিয়ে পুরো দেশ ঘুরে বেড়াচ্ছেন।

৮ নভেম্বর বিকালে নীলমাফামারিতে ওই শোরুমের উদ্বোধন হয়। আল-ইয়াসা মটরস এন্ড ইলেকট্রনিক্সের প্রোপাইটার সুলতান মাহমুদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ভিসতা ইলেকট্রনিক্সের ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ এবং ভিসতার পরিচালক ও ঢাকা বিজনেস সম্পাদক উদয় হাকিম।

উদ্বোধনী অনুষ্ঠানে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘বাংলাদেশে যে পরিমাণে সড়ক দুর্ঘটনা হচ্ছে, সেটি সহ্য করার মতো না। পৃথিবীর অন্যান্য দেশে সড়ক দুর্ঘটনা খুব কম হয়, সে তুলনায় আমাদের দেশে অনেক বেশি। সেটি রোধ হবে তখনই, যখন আইন মেনে সবাই সড়কে চলাচল করবেন।’

তিনি বলেন, প্রত্যেকের কাছে তার নিজের জীবনটাই সবচেয়ে বেশি মূল্যবান। সেই জীবনকে রক্ষার জন্য সড়কে চলাচলে সবাইকে আরো বেশি সতর্ক হতে হবে। পরে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন দর্শকদের অনুরোধে একটি গান গেয়ে শোনান।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD