রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন




সহকারী অধ্যাপক-প্রভাষক পদে বদলির আবেদন আহ্বান

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩ ৬:৪৮ pm
DSHE মাধ্যমিক বিদ্যালয় primary secondary মাধ্যমিক উচ্চশিক্ষা মাউশি দীপু মনি deepu moni edu দীপু মনি শিক্ষা মন্ত্রী শিক্ষামন্ত্রী Primary secandary মাধ্যমিক উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড
file pic

সরকারি কলেজের সহকারী অধ্যাপক ও প্রভাষক পদে বদলির জন্য আগ্রহীদের আবদেনের আহ্বান জানানো হয়েছে। আগামী ১৬ থেকে ৩০ জানুয়ারির মধ্যে অনলাইনে আবেদন করা যাবে। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ বুধবার (১৬ জানুয়ারি) এ সংক্রান্ত নির্দেশনা দিয়েছে। মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের মহাপরিচালককে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়েছে।

নির্দেশনায় বলা হয়, সরকারি কলেজের শিক্ষক বদলি বা পদায়ন নীতিমালা অনুযায়ী বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের সহকারী অধ্যাপক ও প্রভাষক পদে বদলি/পদায়নে আগ্রহীদের ১৬ জানুয়ারি থেকে ৩০ জানুয়ারি পর্যন্ত অনলাইনে আবেদন আহ্বান করা হচ্ছে।

নির্দেশনা অনুযায়ী শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ এবং মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের অয়েবসাইট www.shed.gov.bd বা www.dshe.gov.bd ব্যবহার করে আবেদন করার পরামর্শ দেওয়া হয়েছে।

অফিস আদেশে প্রার্থীদের আবেদনগুলো সংশ্লিষ্ট কলেজের অধ্যক্ষ/উপাধ্যক্ষ/প্রতিষ্ঠান প্রধানদের আগামী ১ ফেব্রুয়ারির মধ্যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবর অগ্রায়ন করতে অনুরোধ জানানো হয়।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD