শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন




বার বার গায়ে হাত তোলা হলে বিষ্ঠা হয়ে যায়: পরীমণি

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩ ৮:৩৯ pm
পরীমনি Shamsunnahar Smrity Pori Moni শামসুন্নাহার স্মৃতি পরীমণি পরিমনি
file pic

অভিনেতা শরিফুল রাজের সঙ্গে চিত্রনায়িকা পরীমণির বিচ্ছেদের খবর আসে শুক্রবার দিবাগত রাতে। শনিবার রাতে রক্তাক্ত বিছানার ছবি পোস্ট করে নায়িকা লিখেন, হ্যাপি নিউ ইয়ার। আগামীকাল সংবাদ সম্মেলন, লোডিং। তবে জানা গেছে আপাতত সংবাদ সম্মেলন করছেন না পরীমণি।

তার পরিবর্তে রোববার ৪ টা ৫০ মিনিটে পুনরায় বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেন পরীমণি। তিনি সেখানে লিখেন, রাজ্যের দিকে তাকিয়ে বার বার সব ভুলে গিয়ে রাজের সংসারে থেকে যাই। সব ঠিক করার জন্য পড়ে থাকি। কিন্তু তাতে কি আসলেই আমার বাচ্চা ভালো থাকবে! না। একটা অসুস্থ সম্পর্ক এত কাছে থেকে দেখে দেখে ও বড় হতে পারে না। তাই আমি, রাজ্য এবং রাজের মঙ্গল এর জন্যেই আলাদা হয়ে গেলাম। পরী আরও লিখেন, রাজ এখন শুধু আমার প্রাক্তনই না, আমার ছেলের বাবাও।

তাই রাজ্যের বাবার সম্মান রাখতে পাবলিকলি আর বাকি কিছু বলছি না। তবে আমার উপর তার বা তার পরিবারের কোনো অসুস্থ আচরণ বা হার্মফুল কিছু করার চেষ্টা করলে আমি কঠোর সিদ্ধান্ত নিতে বাধ্য হবো। নিজেকে রাজের এরং তার সংসারের প্রতি আস্থাশীল ছিলেন বুঝিয়ে লেখেন, একটা সম্পর্কে পুরোপুরি সিরিয়াস বা খুব করে না চাইলে একটা মেয়ে, বাচ্চা নেয়ার মতো এত বড় সিদ্ধান্ত নিতে পারে না কখনোই।

আমার জীবনের সবটুকু চেষ্টা যখন এই সম্পর্কটাকে ঠিকঠাক টিকিয়ে রাখা তখনই আমাকে পেয়ে বসা হলো। যেন, শত কোটি বার যা ইচ্ছে তাই করলেও সব শেষে ওই যে আমি মানিয়ে নেই এটা রীতিমতো দারুণ এক সাংসারিক সূত্র হয়ে দাঁড়ালো।

তিনি জোর দিয়ে বলেন, আমাদের এই সম্পর্ক এতদিন শুধু আমার এফোর্টে টিকে ছিল। কিন্তু বারবার গায়ে হাত তোলা পর্যায়ে পৌঁছালে কোনো সম্পর্কই আর সম্পর্ক থাকে না। স্রেফ বিষ্ঠা হয়ে যায়।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD