শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন




শেষ হলো ‘সিটি আইটি মেগা ফেয়ার ২০২২’

আউটলুকবাংলা রিপোর্ট
  • প্রকাশের সময় : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩ ৫:৫১ pm
bcs computer city fair বিসিএস কম্পিউটার সিটি mela
file pic

শেষ হলো ১০ দিন ধরে চলা দেশের বৃহত্তম কম্পিউটার ও ল্যাপটপ মেলা ‘সিটি আইটি মেগা ফেয়ার ২০২২’। মেট্রোরেল উদ্বোধনের পর দিন শুরু হওয়া মেলা শনিবার রাত ৮টায় সমাপনী ঘোষণা করা হয়। বিসিএস কম্পিউটার সিটি (আইডিবি) এর আয়োজনে রাজধানীর আগারগাঁও এর আইডিবি ভবনে ‘প্রযুক্তির সোপানে উৎকর্ষের শীর্ষে’ স্লোগানে অনুষ্ঠিত হলো এই প্রযুক্তি মেলা।

শনিবার মেলার ১০দিন ও শেষদিনের সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, সভাপতি, বাংলাদেশ কম্পিউটার সমিতি, মোহাম্মদ জহিরুল ইসলাম, ম্যানেজিং ডিরেক্টর, স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড, আহমেদ হাসান, সাবেক সভাপতি, বিসিএস কম্পিউটার সিটি, আজিম উদ্দীন, সাবেক সভাপতি, বিসিএস কম্পিউটার সিটি, মজিবুর রহমান স্বপন, সাবেক সভাপতি, বিসিএস কম্পিউটার সিটি এবং মোহাম্মদ জাহেদ আলী ভূঁইয়া, আহবায়ক, সিটিআইটি মেগা ফেয়ার ২০২২। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন বিসিএস কম্পিউটার সিটির প্রেসিডেন্ট এ.এল মজহার ইমাম চৌধুরী (পিনু চৌধুরী)।

সমাপনী অনুষ্ঠানের আগে প্রতিদিনের মতো ১০তম দিনও সকাল ১০টায় শুরু হয়ে মেলা শেষ হয় রাত ৮টায়। শীতের মধ্যে সকাল থেকেই শেষ দিনে ক্রেতা-দর্শনার্থীদের কেনাকাটায় আগ্রহ ছিল দেখার মতো। তাদের সমাগমে মেলা প্রাঙণ ছিল মুখোরিত।

আয়োজকরা জানান, এবারের ‘সিটি আইটি মেগা ফেয়ার ২০২২’ মেলায় স্পন্সর প্রতিষ্ঠানের ৬টির (আসুস, ডেল, গিগাবাইট, এইচপি, লেনেভো এবং লজিটেক) প্যাভিলন ছিল। মেলায় স্পন্সর প্রতিষ্ঠানের প্যাভিলন ছাড়াও পার্টিসিপেন্ট হিসেবে স্টলে ছিল ইন্টারনেট সরবরাহকারী প্রতিষ্ঠান স্টারগেট কমিউনিকেশন লিমিটেড, সিকিউরিটি ডিভাইস শিমো, কন্সালটেন্সি ফার্ম এএইচজেড অ্যাসোসিয়েট এবং বাংলাদেশ টেলিফোন শিল্প সংস্থার বিশ্বমানের দোয়েল ল্যাপটপ। মেলায় দর্শনার্থীদের জন্য ছিল এমএসআই এর সৌজন্যে গেমিং কম্পিটিশন, এক্সপি-পেন এর সৌজন্যে চিত্রাংকন প্রতিযোগিতা, টেন্ডা রাউটার সৌজন্যে ফটোগ্রাফি কম্পিটিশন।

‘মেট্রোরেলের গতিতে কেনাকাটা হবে তুড়িতে’ বিষয়টি মাথায় রেখে মেলা চলাকালীন সময়ে ছিল ক্রেতাদের জন্য রয়েছে সকল পণ্যের উপর আকর্ষণীয় মূল্যছাড় ও পুরস্কার। এছাড়া দর্শনার্থীদের জন্য ছিল র‌্যাফেল ড্র এর মাধ্যমে আকর্ষণীয় পুরষ্কার জেতার সুযোগ।




আরো






© All rights reserved © outlookbangla

Developer Design Host BD